আম্ফান ত্রাণ দুর্নীতি নিয়ে মমতা আইওয়াশ করছেন, চালচোর তৃণমূল এখন টাকা চোর, খোঁচা দিলীপের! - VedasBD.com

Breaking

Tuesday, 7 July 2020

আম্ফান ত্রাণ দুর্নীতি নিয়ে মমতা আইওয়াশ করছেন, চালচোর তৃণমূল এখন টাকা চোর, খোঁচা দিলীপের!


ঘূর্ণিঝড় আম্ফানের ত্রাণ বণ্টন নিয়ে দুর্নীতির অভিযোগে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে ২৫ জন নেতাকে সাসপেন্ড করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের এই পদক্ষেপকে আইওয়াশ বলে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেছেন তৃণমূল আগে 'চালচোর' ছিল এখন 'টাকা চোর' হয়েছে।

এর আগে রেশন দুর্নীতি নিয়ে শাসক দলের বিরুদ্ধে সরব হয়েছিল বিজেপি। করোনা লকডাউনের সময় বিনামূল্যে রেশন দেওয়া নিয়ে কেন্দ্রীয় প্রকল্পের দুর্নীতির অভিযোগ উঠেছিল শাসক দলের বিরুদ্ধে। তাই তৃণমূল কংগ্রেসকে চালচোর বলে আক্রমণ করেছেন দিলীপ। তিনি বলেছেন আগে তৃণমূল চালচোর ছিল এখন টাকাচোর হয়েছে। এছাড়া নন্দীগ্রামে ২৫ জন তৃণমূল কংগ্রেস নেতাকে আম্ফান ত্রাণ দুর্নীতির অভিযোগে সাসপেন্ড করার ঘটনাতে তৃণমূলের আইওয়াশ বলে কটাক্ষ করেছেন তিনি। একুশের ভোটের আগে মানুষের মধ্যে ভ্রম তৈরি করতে এই কাজগুলি করছে তৃণমূল।

একুশের বিধানসভা ভোটে শাসকদলের দুর্নীতিকে হাতিয়ার করেই এগোতে শুরু করেছে বিজেপি। সেকারণে রেশন দুর্নীতি থেকে আম্ফান ত্রাণ দুর্নীতি সব ইস্যুতেই প্রতিবাদের সুর চড়িয়েছে বিজেপি। করোনা আবহের মধ্যেই রাস্তায় নেবে বিক্ষোভ দেখাতে শুরু করেছে। একাধিক জায়গায় কর্মিসভা করে দলীয় কর্মীদের আন্দোলনে শান দেওয়ার বার্তা দিয়েছে বঙ্গ বিজেপির নেতারা।

No comments:

Post a comment