বিধায়কের রহস্যময় মৃত্যুর ঘটনায় মালদা থেকে আটক করে নিয়ে যাওয়া হল এক ব্যক্তিকে! - VedasBD.com

Breaking

Tuesday, 14 July 2020

বিধায়কের রহস্যময় মৃত্যুর ঘটনায় মালদা থেকে আটক করে নিয়ে যাওয়া হল এক ব্যক্তিকে!


হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর তদন্ত করছে সিআইডি। এবার তদন্তের স্বার্থে মালদার এক ব্যক্তিকে আটক করে রায়গঞ্জ নিয়ে যাওয়া হল মঙ্গলবার। উল্লেখ্য, বিধায়কের পকেট থেকে একটি সুইসাইড নোট পাওয়া যায়। তাতে দু’জনের নাম ছিল। এদিন আটক হওয়া ব্যক্তি সেই নামের মধ্যে একজন কিনা তা জানা যায়নি। রায়গঞ্জ জেলার পুলিশের পক্ষ থেকে মালদার দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য খোঁজা হলেও একজনের সন্ধান মেলেনি বলে জানিয়েছে পুলিশ।

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর তদন্তে রায়গঞ্জ পুলিশ মালদা জেলার দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য রায়গঞ্জে নিয়ে যেতে চায়। রায়গঞ্জ পুলিশের পক্ষ থেকে জেলা পুলিশকে ওই দু’জনকে আটক করতে বলা হয়। একজন মালদা শহরের মকদুমপুর এলাকার বাসিন্দা নিলয় সিংহ, অন্যজন চাঁচল ১ ব্লকের মতিহারপুর জিপি’র দারিয়াপুর গ্রামের বাসিন্দা মাবুদ আলি৷ জেলা পুলিশ আজ সকালে তার ফ্ল্যাট থেকে আটক করে নিলয় সিংহকে। বিকেলে রায়গঞ্জ পুলিশ তাকে রায়গঞ্জে নিয়ে যায়।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিলয় ব্যাঙ্কের কর্মী। আবার ওই ব্যাঙ্কের পরিচালন কমিটির সদস্য ছিলেন বিধায়ক৷ অন্যদিকে, মাবুদ প্রতারক হিসাবে চাঁচলে পরিচিত৷ দীর্ঘদিন ধরে রায়গঞ্জে যাতায়াত রয়েছে মাবুদের। গতকাল থেকে এলাকায় মাবুদকে দেখা যায়নি তাকে। স্থানীয় মানুষের অনুমান, বিধায়কের মৃত্যুর পরেই গা ঢাকা দিয়েছে মাবুদ৷ এই ঘটনা প্রসঙ্গে মালদার পুলিশ সুপার কিংবা কোনও পুলিশ আধিকারিক কিছু বলতে রাজি হননি৷ তাঁদের বক্তব্য, যা বলের এব্যাপারে রায়গঞ্জ পুলিশই বলবে৷

No comments:

Post a comment