রিপোর্ট ঠিক করেন মমতা, বিধায়কের মৃত্যুর CBI তদন্তের দাবি রাষ্ট্রপতির কাছে! বিস্ফোরক বাবুল! - VedasBD.com

Breaking

Tuesday, 14 July 2020

রিপোর্ট ঠিক করেন মমতা, বিধায়কের মৃত্যুর CBI তদন্তের দাবি রাষ্ট্রপতির কাছে! বিস্ফোরক বাবুল!


বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট সামনে এসেছে। সেখানে বলা হয়েছে, ঝুলেই মৃত্যু হয়েছে বিধায়কের। দেহে আর কোনও আঘাতের চিহ্ন নেই বলেও জানানো হয়েছে। এককথায় প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, বিধায়ক আত্মহত্যাই করেছেন। যদিও সেই রিপোর্ট মানতে রাজি নয় বিজেপি। ফের একবার ময়নাতদন্তের দাবি করা হয়েছে বিজেপির তরফে। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র মন্তব্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নবান্নে বসে ঠিক করেন রিপোর্ট।

সোমবার রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর এবার রাষ্ট্রপতির কাছে সাক্ষাত করেন বিজেপি নেতৃত্ব। এদিন সকালে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেন ৫ সদস্যের বিজেপি প্রতিনিধি দল। সেখানে বিধায়কের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি করা হয়। এই একই দাবি নিয়ে সোমবার বিকেলে রাজ্যপালের সঙ্গেও সাক্ষাৎ করেছিল রাজ্য বিজেপি নেতৃত্ব। সেই দলে ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।


রাষ্ট্রপতির কাছে রাজ্যের আইনশৃঙ্খলা জনিত সকল অভিযোগ তুলে ধরা হয়। ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনের সময়কার হিংসার ঘটনাও তুলে ধরা হয়। রাষ্ট্রপতিকে দেওয়া চিঠিতে পুরুলিয়ার ত্রিলোচন মাহাত ও দুলাল কর্মকারের কথা উল্লেখ করা হয়েছে চিঠিতে। গত তিন বছরে রাজ্যে ১০৫ বিজেপি নেতা কর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি।

No comments:

Post a comment