অস্বাভাবিক মৃত্যু হেমতাবাদের বিজেপি বিধায়কের! CBI তদন্তের দাবি দিলিপের! - VedasBD.com

Breaking

Sunday, 12 July 2020

অস্বাভাবিক মৃত্যু হেমতাবাদের বিজেপি বিধায়কের! CBI তদন্তের দাবি দিলিপের!


হেমতাবাদের বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যু।বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের নিথর দেহকে। দেখা গিয়েছে, তাঁর গলায় দড়ি বাঁধা। সেই দড়ি হাতেও বাধা। খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ করা হয়েছে পরিবারের তরফে। পাশাপাশি এই ঘটনায় সিবিআই তদন্তেরও দাবি করা হয়েছে। বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের রহস্য মৃত্যু। উত্তর দিনাজপুরের বিন্দলে তাঁর গ্রামের বাড়ির এলাকায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে।


মোটর সাইকেলে আসা দুষ্কৃতী বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। রাত একটা নাগাদ বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার হয়েছিল বলে অভিযোগ। ২০১৬ সালে উত্তর দিনাজপুরের হেমতাবাদ থেকে সিপিএম-এর টিকিটে জয়ী হয়েছিলেন দেবেন্দ্রনাথ রায়। পরে ২০১৯-এ তিনি বিজেপিতে যোগ দেন। পরিবারের অভিযোগ, খুন করে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনায় সিবিআই তদন্তের দাবি করেছে পরিবার।

এদিকে এ ঘটনার ছবি সামনে আসতেই রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এদিন বলেন, এ ভাবে কাউকে আত্মহত্যা করতে দেখেছে কেউ! খুন করা হয়েছে দেবেন্দ্রনাথ রায়কে”। তাঁর কথায়, ওখানকার এক তৃণমূল নেতা এই ঘটনার পিছনে রয়েছে। সে ওখানকার যুব তৃণমূল নেতা। নাম গৌতম পাল। একুশের ভোটের আগে পথের কাঁটা সরাতেই খুন করেছে দেবেন্দ্রনাথ রায়কে।

1 comment:

  1. জয় ভারত মাতা জয় হিন্দুস্তান।
    ভারতের জন্য বাংলার জন্য www.sribangla.com
    সবার রইলো নিমন্ত্রন।নমস্কার

    ReplyDelete