ত্রাণ দুর্নীতি ও করোনা নিয়ে ফের অভিযোগ! রাজ্যপালের কাঠগড়ায় মুখ্যমন্ত্রী মমতা! - VedasBD.com

Breaking

Thursday, 2 July 2020

ত্রাণ দুর্নীতি ও করোনা নিয়ে ফের অভিযোগ! রাজ্যপালের কাঠগড়ায় মুখ্যমন্ত্রী মমতা!


রাজ্যে ত্রাণ দুর্নীতি ও করোনা মোকাবিলা নিয়ে মুখ্যমন্ত্রীকে ফের কাঠগড়ায় দাঁড় করালেন রাজ্যপাল জগদীপ ধনকর। টুইটে গড়িয়া শ্মশান কাণ্ডের উল্লেথের পাশাপাশি রাজ্যের করোনা পরিস্থিতি খুব খারাপ বলেও উল্লেখ করেছেন রাজ্যপাল। টুইটে রাজ্যপালের অভিযোগ রাজ্যের অফিসাররা রাজনৈতিক কর্মীর মতো আচরণ করছেন। মুখ্যমন্ত্রীর উদ্দেশে টুইট করে রাজ্যপাল বলেছেন এবার এইসব কর্মীদের আইনের সামনে দাঁড়াতে হবে। তিনি বলেছেন সমস্ত মানবাধিকার লঙ্ঘন, পুলিশি সন্ত্রাস, দুর্নীতি কাণ্ডে এবার আইন মেনে ব্যবস্থা নেওয়া হবে।


রাজ্যপাল গড়িয়ার শ্মশান কাণ্ডের উল্লেখ করেছেন। গতমাসের শুরুর দিকে হওয়া সেই মৃতদের আঁকশি দিয়ে সরানোর ভয়াবহ দৃশ্য জাতীয় মানবাধিকার কমিশনের নজরে এসেছে। মুখ্যসচিব, রাজ্যপাল এবং পুলিশ কমিশনারকে ৬ সপ্তাহের মধ্যে তার জবাব দিতে হবে বলে স্মরণ করিয়ে দিয়েছেন রাজ্যপাল। এদিন করা টুইটে রাজ্যপাল রাজ্যে ফের বকেয়া থাকা পরীক্ষার ফল নিয়ে কটাক্ষ করেছেন। তিনি যে প্রকৃত তথ্য মুখ্যমন্ত্রী ও স্বরাষ্ট্র সচিবের কাছে জানতে চেয়েছিলেন, তারও উল্লেখ করেছে রাজ্যপাল। 

এদিন করা টুইটে রাজ্যপাল মে ও জুন মাসে করোনা সংক্রমণ নিয়ে তুলনা করে, রাজ্যের অবস্থা সম্পর্কে মুখ্যমন্ত্রীকে সতর্ক করেছেন। তিনি বলেছেন, মে মাসে যেখানে মৃতের সংখ্যা ছিল ২৪৫, সেখানে জুনে মৃতের সংখ্যা ৬৬৮ জন। অন্যদিকে আক্রান্তের সংখ্যা মে মাসে যেখানে ছিল ৫৫০১ জন, সেখানে জুন মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮৫৫১ জন।

No comments:

Post a comment