রাজ্যপাল ও কেন্দ্র বিরোধিতা করা ছাড়ুন! মুখ্যমন্ত্রী মমতাকে আইন মানার বার্তা দিলেন রাজ্যপাল! - VedasBD.com

Breaking

Tuesday, 21 July 2020

রাজ্যপাল ও কেন্দ্র বিরোধিতা করা ছাড়ুন! মুখ্যমন্ত্রী মমতাকে আইন মানার বার্তা দিলেন রাজ্যপাল!


সোমবার পশ্চিমবঙ্গের পরিস্থিতি নিয়ে রাজ্যপাল কথা বলেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। যা নিয়ে পরে টুইটও করেছিলেন। এদিন সকালে ফের একবার মুখ্যমন্ত্রীকে আইনমানার বার্তা দিলেন রাজ্যপাল ধনকর। বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যু নিয়ে সরব হয়েছেন রাজ্যপাল। তা সে আম্ফানের ত্রাণে দুর্নীতির অভিযোগ হোক, কিংবা রেশন দুর্নীতি, টুইটারে সরব হয়েছিলেন রাজ্যপাল। সম্প্রতি উপাচার্যদের সঙ্গে বৈঠকের অনুমতি না পাওয়ার সরব হয়েছিলেন তিনি। আইএএস অফিসারদের বলেছিলেন সার্ভিস রুল মেনে চলুন।

সোমবার রাজ্যপাল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন। দেখা করার আগে সকালে করা টুইটে তিনি বলেছিলেন রাজ্যের চিন্তাজনক পরিস্থিতি নিয়ে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। আর দেখা করার পর তিনি জানান, করোনা সংক্রমণ, আইনশৃঙ্খলা এবং আম্ফানে দুর্নীতি নিয়ে তিনি কথা বলেছেন কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে। এদিন সকালে করা টুইটে রাজ্যপাল মুখ্যমন্ত্রীর প্রতি আবেদন করে বলেছেন, রাজ্যপাল ও কেন্দ্র বিরোধিতা করা ছাড়ুন।


একইসঙ্গে তিনি বলেছেন, আমরা কেবল সংবিধান ও আইনের বিধি অনুসরণ করে দুর্ভোগে মানুষের সেবা করতে পারি। তিনি আরও বলেছেন, আসুন জনসাধারণের যে না বলা সমস্যা রয়েছে তা প্রশমিত করি। দুর্দশাগ্রস্ত লোকের জন্য কাজ করতে সদা প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

No comments:

Post a comment