বাংলায় মমতা বাদ্যি বাজিয়ে দিয়েছেন, ২১শের পরিকল্পনা গড়তে জরুরি বৈঠক ডাকলেন শাহ! - VedasBD.com

Breaking

Wednesday, 22 July 2020

বাংলায় মমতা বাদ্যি বাজিয়ে দিয়েছেন, ২১শের পরিকল্পনা গড়তে জরুরি বৈঠক ডাকলেন শাহ!


২০২১-এর লড়াইয়ের বাদ্যি বাজিয়ে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এমন কি তিনি দিনক্ষণও স্থির করে দিয়েছেন বিজয় উৎসবের। এরপর আর দেরি না করে অমিত শাহ তড়িঘড়ি দিল্লিতে জরুরি বৈঠকে ডাকলেন বঙ্গ বিজেপি নেতৃত্বকে। আগামী ছ-দিন ধরে দফায় দফায় বৈঠক করে একুশের চূড়ান্ত প্রস্তুতি নিয়ে নিতে পারেন।

বিজেপির এবার মূল লক্ষ্য বাংলা। তাই বাংলা নিয়ে তড়িঘড়ি বৈঠকে বসতে চলেছেন অমিত শাহ। সে জন্য তিনি বিজেপির বঙ্গ নেতৃত্বকে ডাক দিয়েছেন। এই বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে জেলা সভাপতিদেরও। থাকবেন সাংসদরাও। আর অমিতের ডাকে সাড়া দিয়ে বৈঠক শুরুর একদিন আগেই দিল্লি উড়ে গিয়েছেন মুকুল রায়ও। বিশ্বস্ত সূত্রে খবর বাংলা নিয়ে বৈঠকে দিল্লিতে পারদ চড়বে আগামী সাতদিন। সাংগঠনিক অবস্থার পাশাপাশি রাজ্যের পরিস্থিতি নিয়েও বৈঠক করবেন অমিত শাহ। মুকুল রায় একদিন আগে পৌঁছে যাওয়ায় অমিত শাহ রাজ্যের পরিস্থিতি নিয়ে তাঁর সঙ্গে আগেই বিশদে কথা বলতে পারেন আগে। এছাড়া মুকুল রায় বিশেষ কোনও বার্তা দিতে পারেন দিল্লি নেতৃত্বকে।


বুধবার দিল্লিতে বিজেপি বাংলাকে নিয়ে মন্থন শিবিরে বসতে চলেছে। এই বৈঠকে থাকবেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সাধারণ সম্পাদক সংগঠন সুব্রত চট্টোপাধ্যায়, সায়ন্তন বসু, রথীন্দ্রনাথ বসু, সঞ্জয় সিংহ, জোতির্ময় সিং মাহাতো। এছাড়া থাকবেন শিবপ্রকাশ, কৈলাশ বিজয়বর্গীয় ও অরবিন্দ মেনন। থাকবেন বি এল সন্তোষ, অমিত শাহ এবং জেপি নাড্ডাও।

No comments:

Post a comment