বাংলার মানুষ বলছে তৃণমূল হঠাও! 'সোজা বাংলায় বলছি' মুখ থুবড়ে পড়বে তৃণমূল, বললেন বাবুল! - VedasBD.com

Breaking

Sunday, 26 July 2020

বাংলার মানুষ বলছে তৃণমূল হঠাও! 'সোজা বাংলায় বলছি' মুখ থুবড়ে পড়বে তৃণমূল, বললেন বাবুল!


তৃণমূল সাংসদ দাবি করেছেন, অন্য রাজ্যের তুলনায় বাংলায় কর্মসংস্থানের অবস্থা ভাল। তৃণমূলের এই নতুন প্রচার কর্মসূচি নিয়ে কটাক্ষ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এর আগে তৃণমূলের তরফে বলো বাংলার গর্ব মমতা নামে প্রচার অভিযান করা হয়েছে। রবিবার থেকে নতুন প্রচার অভিযান শুরু করা হয়েছে। নাম দেওয়া হয়েছে, সোজা বাংলায় বলছি। ২০২১-এর লক্ষ্যে সরাসরি বাংলার মানুষের হৃদয় ছুঁতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে এবার এই নতুন কর্মসূচি। 

তৃণমূলের নতুন প্রচার কর্মসূচিকে কটাক্ষ করে বাবুল সুপ্রিয় বলেন, 'বলো বাংলার গর্ব মমতা' কর্মসূচির মতো 'সোজা বাংলায় বলছি' কর্মসূচিও মুখ থুবড়ে পড়বে। এই কর্মসূচিকে অপরিণত মস্তিস্কের ফসল বলে মন্তব্য করেছেন তিনি। তৃণমূলের একটাই কাজ। কোটি কোটি টাকা খরচ করে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে অবাঙালি দল হিসেবে দেখাতে চান। এটা মানুষ ভাল ভাবে নেবে না, মন্তব্য করেছেন বাবুল।  

বাবুল সুপ্রিয় বলেন সারা বাংলার মানুষের সঙ্গে তিনিও বলছেন, তৃণমূল হঠাও, মমতা দিদি হঠাও। বাংলা বাঁচাও। তৃণমূলের ট্যাগলাইনকে কটাক্ষ করে বাবুল বলেন, তিনিও সোজা বাংলাতেই বলছেন, বাংলার মানুষ বলছে তৃণমূল হঠাও। তিনি আরও বলেন লড়াকু মহিলা হিসেবে দিদি সুস্থ থাকুন। কিন্তু তাঁর রাজনৈতিক নৃশংসতা সাফ হোক ২০২১-এ।

No comments:

Post a comment