পুরুলিয়ায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিল ৭৬ টি পরিবার, নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে! - VedasBD.com

Breaking

Wednesday, 22 July 2020

পুরুলিয়ায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিল ৭৬ টি পরিবার, নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে!


ভোট যতই এগিয়ে আসছে, ততই দিকে দিকে শুরু হয়ে গিয়েছে দলবদলের খেলা। এরই মধ্যে গত ৩ জুন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার ঘটনা ঘটেছিল এই জেলায়। মাঝখানে কিছুদিন দলবদল এই খেলা বন্ধ ছিল পুরুলিয়া জেলায়। আবার শুরু হল দলবদল। এবার ৭৬টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিল। উল্লেখযোগ্য বিষয় হল এদিন বিজেপিতে যোগ দেওয়া সেই পরিবারগুলোর অধিকাংশই সংখ্যালঘু সম্প্রদায়ের। জয়পুর বিধানসভার আড়শা ব্লক তৃণমূল কংগ্রেসের ৭৬ টি পরিবার আজ বিজেপি জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী হাত থেকে পতাকা নিয়ে গেরুয়া শিবিরে নাম লেখান।


এদিন বিজেপিতে যোগদান করে তৃণমূল নেতা আজিমউদ্দিন কাজি বলেন, বিজেপি তথা প্রধানমন্ত্রীর সামগ্রিক কাজে অনুপ্রাণিত হয় হয়ে তারা তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। এদিন নতুন দলের নাম লেখানোর পর প্রাক্তন তৃণমূল নেতার পাশাপাশি আরও অনেকেই অভিযোগ করে বলেন, রাজ্যের বর্তমান শাসক দলের মধ্যে দুর্নীতি ঢুকে গিয়েছে। এই দলে থেকে এখন আর কাজ করা যায় না। তাই সম্মিলিত ভাবে তারা দলত্যাগ করেছেন।

তৃণমূল ছেড়ে আসা এই পরিবারগুলির হাতে দলীয় পতাকা ছাড়া তুলে দেওয়ার পর জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, মানুষ স্বেচ্ছায় বিজেপিতে যোগদান করছে। কারণ আজ মানুষ বুঝতে পারছে একমাত্র বিজেপিই মানুষের কাজ করে, মানুষের কথাই বলে এবং দেশকে নিয়ে ভাবে। এটা বুঝেই বহু মানুষ আজ বিজেপিতে যোগদান করছেন। আগামী দিনে আরও বহু মানুষ এই জেলায় তাদের দলে নাম লেখাবেন বলে দাবি করেছেন বিদ্যাসাগর চক্রবর্তী। যদিও এপ্রসঙ্গে তৃণমূলের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

No comments:

Post a comment