তৃণমূলের কর্মীরা পা ভাঙলে, তাদের হাত কেটে টুকরো করে কুকুর শেয়ালকে খাওয়াবো হুমকি বিজেপির! - VedasBD.com

Breaking

Monday, 20 July 2020

তৃণমূলের কর্মীরা পা ভাঙলে, তাদের হাত কেটে টুকরো করে কুকুর শেয়ালকে খাওয়াবো হুমকি বিজেপির!


তৃণমূলের পা ভেঙ্গে দেওয়ার নিদান দেওয়ার বদলা হাত কেটে নেওয়ার হুমকি। বিধানসভা নির্বাচনের দিন নিকটে আসতেই উত্তপ্ত বীরভূমের রাজনীতি। প্রসঙ্গত ১৬ই জুলাই ময়ূরেশ্বর ২ নম্বর ব্লকের মল্লারপুর বটতলা মোড়ে বেসরকারি অনুষ্ঠান ভবনে কর্মী সভায় ঝিকড্ডা অঞ্চলের বুথ সভাপতিকে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল নিদান দেন, বিজেপির যারা রেশন নিয়ে আন্দোলন করছিল তাদের পাগুলো ভেঙ্গে দিলি না কেন? কাজ নেই, কর্ম নেই ফ্ল্যাগ নিয়ে চলে যাবে আর দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবি নাকি?


অনুব্রতর এই নিদান দেওয়ার পর রবিবার সন্ধ্যায় বটতলা মোড়ে পথ সভা করে বিজেপি। অবিরাম বৃষ্টির মধ্যেই ওই পথ সভায় দলের জেলা কমিটির সদস্য মানস বন্দ্যোপাধ্যায় বলেন, “দিন কয়েক আগে তৃণমূলের (অনুব্রত মণ্ডল) বলে গিয়েছিলেন রেশন নিয়ে যারা দুর্নীতি করছে তাদের পা ভেঙ্গে দিন। আমি এখান থেকে কেষ্টা (অনুব্রত মণ্ডল) আপনাকে বলছি আপনার পিছনে থাকে কয়েকজন মহিলা নিরাপত্তা রক্ষী। কোনও পুরুষ যদি মেয়ের মতো কথা বলে তাহলে আমরা তাকে বলি ‘মেয়ে মুখো। আপনি মেয়েদেরও অধম। আপনি বাঘের বাচ্চা বা পুরুষ মানুষ হলে মেয়ে নিরাপত্তারক্ষী নিয়ে ঘুরতেন না।

আপনার কিংবা আপনার ভাইদের ক্ষমতা থাকলে একটা বিজেপি কর্মীর গায়ে হাত দিয়ে দেখান। যে হাত দিয়ে আপনার নেতারা আমাদের কর্মীদের গায়ে হাত দেবে সেই হাত কেটে টুকরো টুকরো করে কুকুর শেয়ালকে খাওয়াব। আর যদি না পারি তা হলে আমরা ভারতীয় জনতা পার্টির কর্মী নয়”।

No comments:

Post a comment