আমাকে নিয়ে বিভ্রান্তিকর অপপ্রচার চালাচ্ছে তৃণমূল BJP-তে ছিলাম, আছি, থাকব! স্পষ্ট বার্তা মুকুলের! - VedasBD.com

Breaking

Sunday, 26 July 2020

আমাকে নিয়ে বিভ্রান্তিকর অপপ্রচার চালাচ্ছে তৃণমূল BJP-তে ছিলাম, আছি, থাকব! স্পষ্ট বার্তা মুকুলের!


দিল্লি থেকে ফিরেছিলেন শুক্রবার। কিন্তু তাঁকে নিয়ে জল্পনা চরমে উঠেছিল। যার জন্য রবিবার সাংবাদিক সম্নেলন করতে বাধ্য হলেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন তিনি বলেন, আমাকে নিয়ে তৃণমূল বিভ্রান্তিকর অপপ্রচার চালাচ্ছে। এই অপপ্রচার এক অসহায় পর্যায়ে চলে গিয়েছে। এসম্পর্কে ফোন ধরতে ধরতে তিনি হয়রান হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন। 

মুকুল রায় এদিনের সাংবাদিক সম্মেলনের শুরুতেই বলেন, তিনি বিজেপিতে ছিলেন, আছেন, থাকবেন। তিনি বলেন, তাঁকে নিয়ে বিভ্রান্তিকর অপপ্রচার হচ্ছে। যা এক অসহনীয় পর্যায়ে চলে গিয়েছে। ফোন ধরতে ধরতে তিনি হয়রান হয়ে যাচ্ছেন বলেও জানিয়েছেন। মুকুল রায়কে প্রশ্ন করা হয়েছিল, তিনি তো একটা সময়ে মন্ত্রী ছিলেন। বিজেপিতে আসার পর দীর্ঘ দিন হয়ে গিয়েছে। তিনি সে অর্থে কোনও পদ পাননি। সেই সময় মুকুল রায় বলেন, মন্ত্রী নয়স সংগঠনই বড় কথা।

দলে নাকি তাঁর সঙ্গে দিলীপ ঘোষের বিবাদ। প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, দলে সবারই আলাদা আলাদ কাজ রয়েছে, ফলে দলে ওসবের কোনও স্কোপ নেই। তিনি বলেন, তাঁকে নিয়ে যা রটানো হচ্ছে তা নিয়ে পূর্ণাঙ্গ তদন্ত হোক। দোষীদের আইন অনুযায়ী শাস্তি দেওয়ারও দাবি তোলেন তিনি। অমিত শাহ থেকে শুরু করে বর্তমান সভাপতি তাঁকে মর্যাদা দিয়েছেন। তাঁকে মর্যাদা দিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়। ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনের পাশাপাশি ২০১৯-এর লোকসভা নির্বাচনে তাঁকে রাজ্য বিজেপির নির্বাচনের দায়িত্ব দেওয়া হয়েছিল। মুকুল রায় বলেন, দলের প্রতি তিনি ১০০ শতাংশ সন্তুষ্ট।

No comments:

Post a comment