বাংলাদেশে পাচারের আগে BSF জওয়ানরা উদ্ধার করলেন ৮ লক্ষ টাকা মূল্যের অক্সিজেন পালসমিটার! - VedasBD.com

Breaking

Thursday, 30 July 2020

বাংলাদেশে পাচারের আগে BSF জওয়ানরা উদ্ধার করলেন ৮ লক্ষ টাকা মূল্যের অক্সিজেন পালসমিটার!


পাচারের মাঝপথেই বিএসএফ জওয়ানরা উদ্ধার করলেন ভারতীয় টাকার প্রায় আট লক্ষ টাকা মূল্যের অক্সিজেন পালস মিটার। গ্রেফতার পাচারকারী। ধৃতের নাম জানি বৈদ্য। বাড়ি বনগাঁ নেতাজি নগরে। ঘটনাটি ঘটেছে বনগাঁর পেট্রাপোল সীমান্তের আইসিপি প্যাসেঞ্জার গেট এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত পরশুদিন অর্থাৎ মঙ্গলবার গভীর রাতে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে একটি ট্রাকে করে চালক ৪৯৮ পিস অক্সিজেন পালস মিটার বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। সেই সময় কর্তব্যরত বিএসএফ জওয়ানরা ওই ট্রাকটিকে দেখে সন্দেহ হলে তল্লাশি চালালে ট্রাকের ভেতর থেকে উদ্ধার হয় বিপুল অক্সিজেন পালস মিটার। যার আনুমানিক ভারতীয় মুদ্রায় দাম প্রায় ৭ লক্ষ ৭১ হাজার ৫০০ টাকা। বিএসএফ জওয়ানরা ওই ট্রাক চালককে আটক করেন।

বিএসএফের পক্ষ থেকে গতকাল অর্থাৎ বুধবার রাতে বনগাঁ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্ত জানি বৈদ্যকে। পাশাপাশি আটক সমস্ত সামগ্রী এবং ট্রাকটি তুলে দেওয়া হয় পুলিশের হাতে। পেট্রাপোল থানার পুলিশের পক্ষ থেকে সমস্ত অক্সিজেন পালস মিটার সিজ করা হয়েছে। ট্রাকটি আটক করেছে পুলিশ। পেট্রাপোল থানার পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত চালককে বনগাঁ আদালতে তোলা হয়।

No comments:

Post a comment