নিজের মুখেই স্বীকারোক্তি মুখ্যমন্ত্রীর, বিজেপি যা পারে মমতা তা পারেনা! দেদার অর্থব্যয় নিয়ে খোঁচা কেন্দ্রকে! - VedasBD.com

Breaking

Monday, 8 June 2020

নিজের মুখেই স্বীকারোক্তি মুখ্যমন্ত্রীর, বিজেপি যা পারে মমতা তা পারেনা! দেদার অর্থব্যয় নিয়ে খোঁচা কেন্দ্রকে!


বিজেপি যা পারে মমতা বন্দ্যোপাধ্যায় তা পারে না। নিজের মুখেই এ কথা স্বীকার করে নিলেন বাংলার মুখ্যমন্ত্রী। মমতা বলেন, আমি পার্টিতে না বলে কোনও সিদ্ধান্ত নিতে পারি না। আর বিজেপি লকডাউনের নামে দেদার টাকা খরচ করতে পারে। এই ভার্চুয়াল ব়্যালি তারই প্রমাণ। কিন্তু তৃণমূল কংগ্রেস বা এই মমতা বন্দ্যোপাধ্যায় তা পারে না। তাই আমরা বিজেপির মতো ভার্চুয়াল ব়্যালি করতে পারব না। আমাদের অত টাকা নেই। আমি অনেক ভেবে দেখেছি, বিজেপির মতো আমাদের পক্ষে ভার্চুয়াল ব়্যালি করা সম্ভব নয়।

.
মমতার অভিযোগ, বিজেপি লকডাউনের নামে দেদার টাকা খরচ করছে। যে সময় মানুষ খেতে পারছে না। লকডাউনে মানুষের হাতে পয়সা নেই। কাজ নেই। দেশের অর্থনীতি ভেঙে পড়েছে, তখন বিজেপি ভার্চুয়াল ব়্যালি করে টাকা ওড়াচ্ছে। এসব বিজেপির পক্ষেই সাজে। আমরা পারি না। মমতা বলেন, আমরা গরিব পার্টি। আমরা মানুষকে নিয়ে চলি। মানুষের জন্য ভাবি। তাই আগে তাঁদের মুখে দু-মুঠে অন্ন তুলে না দিয়ে ভার্চুয়াল ব়্যালি করতে পারব না। আমরা সরকারে আছি, আমাদের অনেক দায়িত্ব। কাজটা আমাদেরই করতে হবে।

No comments:

Post a comment