বিজেপির রণকৌশলকে ব্যর্থ করতে দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায়! - VedasBD.com

Breaking

Thursday, 4 June 2020

বিজেপির রণকৌশলকে ব্যর্থ করতে দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায়!


করোনা ও আম্ফান এই দুই দুর্যোগ নিয়ে রাজ্য সরকারের নানান ব্যর্থতাকে চিহ্নিত করে ভিডিও কনফারেন্সে কিংবা সোশ্যাল মিডিয়াতে প্রচারে ব্যস্ত বিজেপি। এর পাল্টা কী করণীয়? সেই বিষয়ে আলোচনায় বসছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। আগামী ৫ জুন শুক্রবার দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার সমস্ত বিধায়করা বসছেন ২১ এর আগে দলের নতুন ম্যাপ তৈরিতে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলের প্রত্যেকটি বিধায়কের উপস্থিতিতে আগামী শুক্রবার বিকেল ৫টায় হবে এই বৈঠক।

.
তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, বিধানসভার নির্বাচনের আগে রাজ্য বিজেপি ইতিমধ্যেই রাজ্যের শাসক দলের রেশন দুর্নীতি ও করোনার ব্যর্থতা নিয়ে নানা অভিযোগ তুলে জনসংযোগ করছে ভার্চুয়ালি। সেই পদ্ধতিতেই কীভাবে কাউন্টার করা যায় সেই আলোচনায় হবে আগামীর বৈঠকে। এরই সঙ্গে করোনার কথা মাথায় রেখে আগামী দিনে রাজ্যে কোনও মিটিং মিছিল করা সম্ভব না। তাই মিটিং কিংবা মিছিলের পরিবর্তে কীভাবে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে মানুষের কাছে পৌঁছানো যায় সেই বিষয়েও বিস্তারিত আলোচনা হবে শুক্রবার।
.
প্রসঙ্গত বর্তমানে অন্যান্য রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকরা প্রচুর মাত্রায় রাজ্যে ঢুকছেন। সেই ইস্যুকে হাতিয়ার করে গোটা পশ্চিমবঙ্গে চলছে রাজনীতি। সেই বিষয়ে প্রয়োজনীয় কী কী পদক্ষেপ নেবেন বিধায়করা সেই বিষয়ে গুরুত্বপূর্ণ টিপস দেবেন দলনেত্রী। এছাড়াও তৃণমূলের মূল লক্ষ্য ২০২১ -এর বিধানসভা নির্বাচন, তাই রাজ্য বিজেপিকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বিষয়েই নিজের দলের নেতাদের ও বিশেষ বার্তা দেবেন।

No comments:

Post a comment