দিলীপের উপর হামলা গাড়ি ঘিরে বিক্ষোভ ভাঙচুর! সাতসকালে রণক্ষেত্র রাজারহাট চত্বর! - VedasBD.com

Breaking

Tuesday, 30 June 2020

দিলীপের উপর হামলা গাড়ি ঘিরে বিক্ষোভ ভাঙচুর! সাতসকালে রণক্ষেত্র রাজারহাট চত্বর!


আনলক-২ শুরুর প্রথম দিনেই সাতসকালে দিলীপ ঘোষের গাড়ি ঘিরে বিক্ষোভ চলে। তাঁকে হেনস্থা হতে হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে। লেদার কমপ্লেক্স থানা এলাকায় একটি বাজারে প্রবেশের সময় বিজেপি রাজ্য সভাপতির উপর চড়াও হন কয়েকজন। এই ঘটনার পরই ক্ষোভ উগরে দেন দিলীপ ঘোষ। তিনি বলেন, তৃণমূলের তো আর কোনও কাজ নেই তাঁকের পথ আটকানো ছাড়া। গাড়ি ভাঙচুর, দিলীপ ঘোষকে হেনস্থা করা এখন তৃণমূল নিয়মে পরিণত করে ফেলেছে। নতুন কিছু নয়, শাসক দলের নেতা-কর্মীদের হাতে তাঁকে হেনস্থা হতে হল।


দিলীপ ঘোষ সম্প্রতি বাসা বদল করে রাজারহাট-নিউটাউনে উঠে গিয়েছেন। নতুন এলাকায় এদিন প্রাতঃভ্রমণে বের হন তিনি। তখন একদন তাঁর পথ আটকে বিক্ষোভ দেখায়। দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণ সেরে লেদার কমপ্লেক্সের একটি দোকানে চা খেতে যাচ্ছিলেন। সেখানে চায়ে পে চর্চা শুরুর আগেই তাঁর পথ আটকানো হয়। গাড়ি ভাঙচুর করা হয়। এই ঘটনার পরই রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব বাধে। তিনি তখন বলেন, এই ঘটনার পিছনে রয়েছে তৃণমূল কংগ্রেস। মহসিন গাজি নামে এক তৃণমূল নেতার সাপোর্টে এই হামলার ঘটনা ঘটেছে। 

বিজেপি রাজ্য সভাপতি এদিন তৃণমূল কংগ্রেসের পাশাপাশি পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেনষ তিনি বলেন, পুলিশ থাকলেও কোনও ব্যবস্থা নেননি। পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। এই অভিযোগ সমূলে উৎখাত করেছেন তৃণমূল নেতা তাপস চট্টোপাধ্যায়। তাঁর পাল্টা অভিযোগ, বিজেপি অশান্তি পাকানোর চেষ্টা চালাচ্ছে।

No comments:

Post a comment