দলের বিরুদ্ধে মুখ খুললে দল থেকে বেরিয়ে যেতে পারেন, নাম না নিয়ে তৃণমূলের বিধায়ক সাধনকে বার্তা মমতার! - VedasBD.com

Breaking

Saturday, 6 June 2020

দলের বিরুদ্ধে মুখ খুললে দল থেকে বেরিয়ে যেতে পারেন, নাম না নিয়ে তৃণমূলের বিধায়ক সাধনকে বার্তা মমতার!


আম্ফান পরিস্থিতি মোকাবিলায় পুরসভা যে ব্যর্থ তা নিয়ে প্রকাশ্যেই সরব হয়েছিলেন তৃণমূল বিধায়ক সাধন পাণ্ডে। দলের অন্দরে দলাদলি বন্ধ করতে চরম বার্তা দিলেন দলনেত্রী। দলের বিরুদ্ধে মুখ খুললে পরিনতি ভাল হবে না এমন ইঙ্গিত দিয়েছেন মমতা।  প্রশাসক ফিরহাদ হাকিম কারোর সঙ্গে পরামর্শ করেননি। আরও প্রস্তুতি নেওয়া প্রয়োজন ছিল। প্রকাশ্যে এমনই মন্তব্য করেছিলেন বিধায়ক সাধন পাণ্ডে। হঠাৎ করে প্রকাশ্যে দলের নেতাদের বিরুদ্ধে মুখ খোলায় বেজায় ক্ষুব্ধ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার এই নিয়ে কড়া বার্তা দিেয়ছেন তিনি। মমতা বলেেছন, 'কলকাতার নেতাদের বলছি যাঁরা এদিকে ওদিকে মুখ খুলছেন তাঁরা চাইলে দল ছেড়ে বেরিয়ে যেতে পারেন।'
.
এদিন মমতা বন্দ্যোপাধ্যায় আরও নির্দেশ দেন, "রাজ্য কমিটির অনুমোদন ছাড়া জেলা সভাপতিরা কোনও সাংগঠনিক রদবদল করতে পারবেন না। যে কোনও রদবদল করতে হলে তা আগে রাজ্য কমিটিকে জানাতে হবে এবং তাদের অনুমতি নিয়েই সেই বদল করা যাবে। সভাপতি এককভাবে কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না।"

.
পাশাপাশি এদিন বৈঠকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সভাপতি করা হয়েছে সাংসদ দীনেশ ত্রিবেদীকে। মুখ্যমন্ত্রী এদিন তাঁকে ব্যারাকপুরের 'হাল' ধরার নির্দেশ বলেন। মমতা বলেন, "দীনেশদা আপনি এখনও ব্যারাকপুরের সাংসদ সদস্য। আপনি ওখানে গিয়ে সাংগঠনিক হাল ধরুন। ওখানে বিজেপি সাম্প্রদায়িক ঘটনা ঘটাচ্ছে। রোজ অশান্তি হচ্ছে। আপনাকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।" প্রসঙ্গত, এতদিন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সভাপতি ছিলেন নির্মল ঘোষ। 


No comments:

Post a comment