নিউটাউনের হোটেলে নাবালিকাকে নিয়ে গিয়ে গণধর্ষণ, অভিযুক্ত দুই মুসলিম যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ! - VedasBD.com

Breaking

Thursday, 11 June 2020

নিউটাউনের হোটেলে নাবালিকাকে নিয়ে গিয়ে গণধর্ষণ, অভিযুক্ত দুই মুসলিম যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ!


নাবালিকাকে হোটেলে নিয়ে গিয়ে জোর করে মদ খাইয়ে 'গণধর্ষণের' ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কলকাতার নিউটাউনে। অভিযুক্ত ২ মুসলিম যুবককে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিস। জানা গিয়েছে, নিউটাউনের CE ব্লকের একটি হোটেলে ঘটনাটি ঘটে। ধৃত ২ যুবক শুলংগুড়ি ও নন্দননগর এলাকার বাসিন্দা।পুলিস সূত্রে  জানা গিয়েছে, আজ ভোরবেলায় নিউটাউন থানায় এসে অভিযোগ দায়ের করে ওই নাবালিকা। নির্যাতিতা নাবালিকা নিউটাউনের জ্যোতিনগর এলাকার বাসিন্দা। তার অভিযোগ, অভিযুক্ত ২ মুসলিম যুবক তাকে জোর করে  হোটেলে নিয়ে যায়। তারপর জোর করে মদ খাওয়ায়। এরপর সেখানেই ২ জন মিলে তাকে 'গণধর্ষণ' করে। তার উপর শারীরিক নির্যাতন চালায়। তারপর তাকে বেহুঁশ অবস্থায় হোটেলে ফেলে রেখেই পালিয়ে যায়।

.
আজ ভোরবেলায় হুঁশ ফিরলে বাড়ি ফিরে পরিবারকে সব কথা খুলে বলে ওই নাবালিকা। এরপরই নিউটাউন থানায় এসে অভিযোগ দায়ের করে নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে আজ ভোরেই বাড়ি থেকে দুই যুবককে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিস। ধৃত ২ জনের একজনের বয়স ১৯ বছর, আরেকজনের ১৮ বছর। ধর্ষণের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। প্রত্যেকের মেডিক্যাল টেস্ট করা হচ্ছে। আগামিকাল ধৃতদের আদালতে তোলা হবে।
.
করোনা সংক্রমণ ও লকডাউন চলাকালীনও ধর্ষণের মতো অপরাধে লাগাম পড়েনি। গোটা দেশ থেকে বিভিন্ন সময় এই জঘন্য অপরাধের খবর এসেছে। কখনও কোয়ারেন্টাইন সেন্টারে নির্যাতিতা হয়েছেন মেয়েরা আবার কখনও ডাক্তারের কাছে গিয়ে হেনস্থা হয়েছেন।মধ্যপ্রদেশে তো বাড়িতেই নির্যাতিতা হয়েছেন নাবালিকা। লকডাউনের মাঝেই এরকম হাজারও খবর সাউমনে এসেছে। এবার বাংলায় গেস্ট হাউসে ডেকে নিয়ে গিয়ে ধর্ষনের অভিযোগ উঠল।

No comments:

Post a comment