অমিত শাহ, মোদী বেনিয়া! ৬ বছরে কোনও ভাল কাজ করেননি, আক্রমণ অনুব্রতের! - VedasBD.com

Breaking

Sunday, 28 June 2020

অমিত শাহ, মোদী বেনিয়া! ৬ বছরে কোনও ভাল কাজ করেননি, আক্রমণ অনুব্রতের!


অমিত শাহ, মোদী বেনিয়া। বীরভূমের দুবরাজপুরে ব্লক তৃণমূল কংগ্রেসের বুথভিত্তিক সম্মেলনে একথা বললেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সঙ্গে তিনি বলেন, নরেন্দ্র মোদী সরকার গত ৬ বছরে মানুষের ভাল-র জন্য একটাও কাজ করেনি। অনুব্রত মণ্ডলের অভিযোগ, গত ৫ বছরে নরেন্দ্র মোদী সরকার সাধারণ মানমুষের ভালোর জন্য কোনও কাজ করেননি। বরং সব বিক্রি করে দিচ্ছেন। রেল, কয়লাখনি, গ্যাস, বিক্রি করে দিচ্ছেন সবকিছু। দেশ চালানোর ক্ষমতা নেই, লজ্জা লাগে না। তিনি বলেন, মহাত্মা গান্ধী ছাড়া একজনও গুজরাতি স্বাধীনতা সংগ্রামী দেখাতে পারবেন, যিনি দেশের জন্য প্রাণ দিয়েছেন।

.
অনুব্রত মণ্ডল বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো মুখ্যমন্ত্রী কোথাও পাওয়া যাবে না। উনি যা বলেন, তাই করেন। তিনি দাবি করেন, মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের জন্য বহু প্রকল্প করেছেন। এর পরেই নরেন্দ্র মোদীকে তিনি চোর বলে আক্রমণ করেন। তিনি বলেন, বিশ্বের বাজারে তেলের দাম কম, এশিয়ার বিভিন্ন দেশে যখন তেলের দাম ভারতের অর্ধেক, তখন তা তিনি বাড়িয়ে চলেছেন।
.
অনুব্রত মণ্ডল বলেন, ২০১৯-এ মোদী বলেছিলেন, বিজয় মালিয়াকে ধরে আনবেন, কিন্তু তা তিনি পারেননি। অনুব্রত মণ্ডল প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, তুমি চোর, তোমার ক্ষমতা নেই। অমিত শাহ ফের এনআরসি নিয়ে কথা বলেছেন। এপ্রসঙ্গে অনুব্রত বলেন, এই রাজ্যে তা হতে দেওয়া যাবে না।

No comments:

Post a comment