সোনার বাংলা গড়তে শতাধিক বিজেপি কর্মী জীবন উৎসর্গ করেছেন: ভার্চুয়াল লাইভ বৈঠকে অমিত শাহ! - VedasBD.com

Breaking

Monday, 8 June 2020

সোনার বাংলা গড়তে শতাধিক বিজেপি কর্মী জীবন উৎসর্গ করেছেন: ভার্চুয়াল লাইভ বৈঠকে অমিত শাহ!


শুরু হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ভার্চুয়াল বৈঠক। সেই বৈঠকের প্রথমেই বাংলা দখলের সুর চড়ালেন তিনি। এদিন অমিত শাহ বলেন, ‘২০১৪ সাল থেকে সোনার বাংলা গড়তে শতাধিক বিজেপি কার্যকর্তারা তাদের জীবন উৎসর্গ করেছেন’। একই সঙ্গে মমতার সরকারকেও আক্রমণ করেন অমিত শাহ।

বলেন, ‘বঙ্গই একমাত্র যেখানে সাম্প্রদায়িক সহিংসতা এখনও চলছে, এটা বন্ধ করা উচিত। আমি আশ্বস্ত করছি যে বিজেপি এখানে কেবল একটি বিপ্লব বা রাজনীতি করার জন্য নয়, সাংস্কৃতিক এবং ঐতিহ্যবাহী বাংলা গড়ার সংকল্প নিয়েছে। আমরা আবার সোনার বাংলা তৈরি করতে চাই। আমি বাংলার জনগণকে বলতে চাই যে, বিজেপি সারা দেশ থেকে ৩০৩ টি আসন পেয়েছে। তবে আমার মতো একজন কর্মীর পক্ষে বাংলার ১৮ টি আসন সবচেয়ে গুরুত্বপূর্ণ। জনসংযোগ’র ইতিহাস যখন লেখা হবে, তখন নাড্ডা জির নেতৃত্বে বিজেপি দ্বারা এই ভার্চুয়াল সমাবেশগুলিকে একটি বিশেষ অধ্যায় হিসাবে লেখা হবে।’ পাশাপাশি তিনি কোভিড-১৯ এবং আমফান’র কারণে যারা প্রাণ হারিয়েছেন তাদের প্রতি শ্রদ্ধাঞ্জলিও প্রদান করেন।


এরপর মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে তিনি বলেন, ‘মমতা দিদি, দরিদ্র মানুষের অধিকার নিয়ে রাজনীতি করা বন্ধ করুন। আপনি অন্যান্য অনেক বিষয় নিয়ে রাজনীতি করতে পারেন, তবে ‘স্বাস্থ্য’ নয়। বাংলার দরিদ্র জনগণের কি নিখরচায় ও উন্নতমানের চিকিৎসা পাওয়ার অধিকার নেই? তাহলে কেন আপনি এখানে আয়ুষ্মান ভারত প্রকল্পের অনুমতি দেবেন না?’

No comments:

Post a comment