'মন কি বাত' না করে 'লাদাখ কি বাত' করুন, মোদীকে পাল্টা আক্রমণ অধীরের! - VedasBD.com

Breaking

Sunday, 28 June 2020

'মন কি বাত' না করে 'লাদাখ কি বাত' করুন, মোদীকে পাল্টা আক্রমণ অধীরের!


মন কি বাত না করে 'লাদাখ কি বাত' শুনতে চান দেশবাসী। এমনই আক্রমণ করেছেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। দেশবাসী লাদাখের বর্তমান পরিস্থিতি জানতে চান বলে জানিয়েছেন সংসদে কংগ্রেসের বিরোধী দলনেতা। লাদাখ নিয়ে গতকাল প্রধানমন্ত্রী একাধিক বক্তব্য পেশ করেছেন মন কি বাত অনুষ্ঠানে। সীমান্তে গের আস্ফালন শুরু করেছে লালফৌজ। লাদাখে সেনা তৎপরতা বাড়িয়ে দিয়েছে ভারতও। বায়ুসেনা শক্তিবৃদ্ধি করছে সেখানে। নিয়ে যাওয়া হয়েছে মারণ ক্ষেপণাস্ত্রও। কেন্দ্রের তরফে কড়া বার্তা দিয়ে বলা হয়েছে চিনের সঙ্গে চোখে চোখ রেখে লড়তে জানে ভারত।

.
লাদাখ বর্তমানে কোন পরিস্থিতিতে রয়েছে সেকথা জানতে চায় দেশবাসী। সোমবার মোদীর মন কী বাত অনুষ্ঠানের পর এমনই তীব্র ভাষায় আক্রমণ করেছেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। তিনি অভিযোগ করেছেন দেশের ২০ জন জওয়ান শহিদ হওয়ার পরেও কি করে মন কি বাত অনুষ্ঠান করতে পারেন প্রধানমন্ত্রী। দেশবাসী এখন কেবল মাত্র লাদাখের কথা শুনতে চান।
.
এদিকে গতকাল আবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন ভারত চিনের চোখে চোখ রেখে জবাব দিতে জানে। তাই কোনওভাবেই েযন ভারতকে দুর্বল না ভাবা হয়। এদিেক লাদাখ সীমান্তে সেনা তৎপরতা শুরু করেছে ভারত। বায়ুসেনা শক্তি বৃদ্ধি করতে শুরু করেছে।

No comments:

Post a comment