অমিত শাহের 'ভার্চুয়াল জনসভা'র পাল্টা প্রচার শুরু, বাংলার শত্রু বিজেপি হ্যাশট্যাগ লাগিয়ে প্রচার তৃণমূলের! - VedasBD.com

Breaking

Friday, 5 June 2020

অমিত শাহের 'ভার্চুয়াল জনসভা'র পাল্টা প্রচার শুরু, বাংলার শত্রু বিজেপি হ্যাশট্যাগ লাগিয়ে প্রচার তৃণমূলের!


বিধানসভা নির্বাচন ২০২১-কে সামনে রেখে অমিত শাহের ভার্চুয়াল জনসভায় দলে দলে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে প্রস্তুতি নিচ্ছে রাজ্য বিজেপি। কিন্তু করোনা ও আম্ফান পরবর্তী সংকটের সময়ে বিজেপির এই প্রচারের বিরুদ্ধে পাল্টা প্রচার শুরু করেছে তৃণমূল। বাংলার শত্রু বিজেপি হ্যাশট্যাগ দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার চালাচ্ছে তারা। তৃণমূল থেকে দাবি করা হয়েছে রাজ্য সরকার দিনরাত এক করে করোনা ও আম্ফানের মোকাবিলায় মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন।

.
রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেছেন, বিজেপির অগ্রাধিকারের তালিকায় সবসমই ভোট। সেই কারণে তারা এখনই ২০২১-এর নির্বাচনের দিকে তাকিয়ে। গোটা দেশকে অন্ধকার যুগের দিকে ঠেলে দেওয়ার অভিযোগ তিনি করেছেন বিজেপির বিরুদ্ধে। এছাড়াও তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র বলেছেন, সবাই যখন করোনা ও আম্ফানের পুনর্গঠনের কাজে ব্যস্ত তখন বঙ্গ বিজেপি ভার্চুয়াল জনসভা দিয়ে একুশের নির্বাচনী প্রচার শুরু করেছে। অমিত শাহকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, বাংলার মানুষ এই অভদ্রতাকে ঘৃণা করে।
.
অন্যদিকে এদিন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় টুইট করে লিখেন বাংলার মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে কোনও অবদান নেই বিজেপির। সেই পরিস্থিতিতেও ২০২১-এর নির্বাচনকে সামনে রেখে যখন তারা প্রচার শুরু করেছে, সেই সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের পাশে থেকে সবরকম সাহায্য করে যাচ্ছেন।

No comments:

Post a comment