ফের তৃণমূলে বড় ভাঙ্গন! ১০০০ জন কর্মী-সমর্থক যোগ দিলেন বিজেপিতে! - VedasBD.com

Breaking

Monday, 22 June 2020

ফের তৃণমূলে বড় ভাঙ্গন! ১০০০ জন কর্মী-সমর্থক যোগ দিলেন বিজেপিতে!


ফের ভাঙ্গন তৃণমূলে। আজ শাসক দল তৃণমূল, সিপিএম, কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ১০০০ জন কর্মী সমর্থক। বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন। আজ বিষ্ণুপুর লোকসভার অন্তর্গত কোতুলপুর, সোনামুখী, বিষ্ণুপুর, বিধানসভা থেকে প্রায় প্রায় ১০০০ জন যুবক তৃণমূল,সিপিএম এবং কংগ্রেস ছেড়ে ভারতীয় জনতা পার্টির সাথে যুক্ত হন। আজ এই দলবদলে বেজায় খুশি গেরুয়া শিবির। 

স্বভাবতই ২১ এর ভোটের আগে ঘুঁটি সাজাতে ব্যস্ত বিজেপি। আর সেই ক্রমেই গোটা রাজ্য জুড়ে চলছে ব্যাপক পরিমাণে অভিযান। বিশেষ করে যুব মোর্চার দায়িত্ব সৌমিত্র খাঁ ফুল অ্যাকশনে নেমেছেন। রাজ্যের বিভিন্ন প্রান্তে ওনার নেতৃত্বে তৃণমূল সহ সমস্ত দল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছে যুব সমাজ। শুধু নতুন নেতা, কর্মী আর সমর্থকদের বিজেপিতে নিয়ে এসেই খান্ত থাকছেন না তিনি। গোটা রাজ্য জুড়ে চালাচ্ছেন তৃণমূলের বিরুদ্ধে ব্যাপক অভিযান।

তৃণমূলের বিরুদ্ধে নানান ইস্যুতে সরব হওয়ার জন্য এক সপ্তাহে দুইবার গ্রেফতারও হয়েছেন তিনি। তবে গ্রেফতারিতে কেয়ার না করে আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপির ক্ষমতা প্রতিষ্ঠা করার জন্য উঠেপড়ে লেগেছেন বিষ্ণুপুরের এই সাংসদ। আর তৃণমূলের প্রধান মাথা ব্যাথার কারণও হয়ে উঠেছেন তিনি। রাজ্যের যুব মোর্চার দায়িত্ব পাওয়ার পর ওনার যেমন জনপ্রিয়তা বেড়েছে। তেমনই ওনার প্রতিদ্বন্দ্বী তৃণমূলের যুব সমাজের মুখ অভিষেক ব্যানার্জীর জনপ্রিয়তা ধীরে ধীরে হ্রাস পাচ্ছে। আর এই নিয়ে গভীর চিন্তায় গোটা শাসক দল।

No comments:

Post a comment