আমাকে পছন্দ না হলে গুলি করে মেরে দেন, সরকারের কাজে বাধা সৃষ্টি করবেন না; মমতা! - VedasBD.com

Breaking

Saturday, 23 May 2020

আমাকে পছন্দ না হলে গুলি করে মেরে দেন, সরকারের কাজে বাধা সৃষ্টি করবেন না; মমতা!


আমাকে পছন্দ না হলে গুলি করে মেরে দেন, কিন্তু সরকারে কাজে বাধা সৃষ্টি করবেন না। শনিবার নবান্নে সাংবাদিক বৈঠকে হাতজোড় করে বিরোধী রাজনৈতিক দলগুলিকে আর্জি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সকাল থেকে শহরের রাস্তায় জল এবং বিদ্যুতের দাবিতে বিক্ষোভ হয়েছে। সোনারপুরে ভাঙচুর করা হয়েছে বিডিও অফিস। টিটাগড়ে পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, খড়ের ট্রাকে আগুন পর্যন্ত ধরিয়ে দেওয়া হয়।
.
আম্ফান বিধ্বস্ত বাংলায় আগে সরকারকে কাজ করতে দিন কারন অনেক মানুষের ধর বাড়ি নেই। মাথার ছাদ উড়ে গিয়েছে। খাবার, পানীয় জল পাচ্ছেন না। এই সময় ধৈর্য না ধরে তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভ দেখানো ঠিক হয়নি। শহরবাসীর এই বিক্ষোভ নিয়ে খুবই বিরক্তি প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ধরনের কাজে অনেকে উষ্কানি দিচ্ছেন বলেও অভিযোগ করেছেন মমতা। তাই ক্ষুদ্র রাজনীতি না করে এই কঠিন পরিস্থিতিতে সরকারের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন। তিনি বলেছেন, আমাকে পছন্দ না হলে গুলি করে মেরে দেন, কিন্তু সরকারে কাজে বাধা সৃষ্টি করবেন না।
.
নবান্নের আবেদন মেনে শেষে শহরের রাস্তা পরিষ্কারে হাত লাগাল সেনাবাহিনী। সাদার্ন অ্যাভিনিউতে গাছ কেটে রাস্তা পরিষ্কার করার কাজ শুরু করেছে সেনাবাহিনী। অন্যদিকে জেনারেটর ভাড়া করে আপৎকালীন পরিস্থিতির জন্য শহরের কিছু জায়াগায় বিদ্যুৎ দেওয়ার চেষ্টা চলছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। উতিমধ্যেইউ ৮০ থেকে ৯০টি জেনারেটর জোগার করে ফেলেছে রাজ্য সরকার। সেগুলি যথা জায়গায় বসানো হবে।

No comments:

Post a comment