মুখ্যমন্ত্রী আত্মবিশ্বাসী; এই কঠিন সময়টা চ্যালেঞ্জ এর সাথে জিতবেনই, জানালেন দুঃসময়ে ঈদের শুভেচ্ছা! - VedasBD.com

Breaking

Monday, 25 May 2020

মুখ্যমন্ত্রী আত্মবিশ্বাসী; এই কঠিন সময়টা চ্যালেঞ্জ এর সাথে জিতবেনই, জানালেন দুঃসময়ে ঈদের শুভেচ্ছা!


কঠিন সময়। কিন্তু তিনি আত্মবিশ্বাসী চ্যালেঞ্জ জিতবেনই। ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে এমনটাই বলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়িতে থেকেই ইদের ইৎসব পালনের ডাক দিয়েছেন তিনি। এবার ইদ পালিত হচ্ছে ব্যতিক্রমী পরিস্থিতিতে। এদিকে করোনার তাণ্ডব তো অন্যদিকে আস্ফান। করোনার কারণে যাতে ইদের জমায়েত না হয়, তার জন্য আগে থেকেই আবেদন জানানো হয়েছিল। ফলে সতর্কতা বিধি মেনেই এবারের ইদ পালিত হয়েছে।
.
তাছাড়া আমফানের তান্ডবের পর কেটে গিয়েছে পাঁচ-পাঁচটা দিন। এখনও  বড়-বড় গাছ পড়ে বহু এলাকায় ছিঁড়ে পড়ে রয়েছে হাইটেনশন তার। উপড়ে পড়েছে হাজার-হাজার বিদ্যুতের খুঁটি। বিকল ট্রান্সফরমারও। জরুরি ভিত্তিতে পরিষেবা স্বাভাবিক করার চেষ্টার অন্ত নেই। তা সত্ত্বেও কবে যে আবার সবকিছু স্বাভাবিক হবে জানা নেই বিদ্যুৎ দপ্তরের কর্তাদেরও। অসহনীয় অবস্থা থেকে মুক্তি পেতে নাজেহাল মানুষ সম্মিলিত উদ্যোগে পাড়ায় পাড়ায় বসিয়েছেন জেনারেটর। ঘন্টার পর ঘন্টা তার বিকট আওয়াজ অসহ্য মনে হলেও অন্ধকার সরাতে এটুকু মেনে নিচ্ছেন সকলেই। তাছাড়া আজ রাজ্যের মুখ্যমন্ত্রী ঈদের শুভেচ্ছার সাথে সাথে এদিন মমতা টুইটে লিখেছেন তিনি আত্মবিশ্বাসী এই কঠিন সময় চ্যালেঞ্জ এর সাথে জিতবেনই।
.
এছাড়াও মুখ্যমন্ত্রীর এদিন অপর একটি টুইটে দক্ষিণ দিনাজপুরের তপনের বিডিও মৃত্যুর ঘটনা স্থান পেয়েছে। রবিবার ছোগেল মোক্তাম তামাং-এর মৃত্যু হয়েছে, পথ দুর্ঘটনায়। মুখ্যমন্ত্রী তাঁর এদিনের টুইটে বিডিও-র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। 

No comments:

Post a comment