মমতা ব্যানার্জি মুসলিমদের পাশে আছে, বুক ফুলিয়ে হিন্দু মেয়েদের ধর্ষণ করো! ফেসবুকে পোস্ট ভাইরাল! - VedasBD.com

Breaking

Friday, 22 May 2020

মমতা ব্যানার্জি মুসলিমদের পাশে আছে, বুক ফুলিয়ে হিন্দু মেয়েদের ধর্ষণ করো! ফেসবুকে পোস্ট ভাইরাল!


মমতা ব্যানার্জী মুসলিমদের পাশে আছে, এবার থেকে হিন্দু মা বোনদের ধর্ষণ শুরু করো সবাই। সোশ্যাল মিডিয়ায় এরকম মন্তব্য করে বিতর্ক ছড়াল এক মুসলিম যুবক। ফেসবুক থেকে পাওয়া অথ্য অনুযায়ী, ওই যুবক মুর্শিদাবাদের বাসিন্দা। সে বর্ধমানে ব্যবসা করে। ওই যুবক গতকাল সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ ফেসবুকে এই পোস্ট করে বিতর্ক ছড়িয়েছে।
.
একদিকে যেমন করোনার সাথে লড়ছে মানুষ ঠিক একইভাবে অন্যদিকে আমফানের সাথেও লড়ছে গোটা বাংলার মানুষ, তখন কিছু ইসলামি জিহাদি কট্টরপন্থীরা এহেন মন্তব্য করে রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য প্রতিনিয়ত কাজ করে চলেছে। কিছুদিন আগে চন্দননগর, ভদ্রেশ্বর সমেত গোটা হুগলি জেলা এরকমই সাম্প্রদায়িকতার সাক্ষী হয়েছিল। আর সেটার রেষ কাটতে না কাটতেই আবারও নতুন করে বিতর্ক ছড়াল রাজ্যে।
.
বিজেপির তরফ থেকে বারবার মমতা ব্যানার্জীর বিরুদ্ধে তোষণের রাজনীতি করার অভিযোগ করা হয়। আর সেই তোষণ নীতিকে উস্কে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ওই যুবকের পোস্ট আবারো প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছে। গোটা সোশ্যাল মিডিয়ায় এখন সাকিরুল ইসলাম নামের ওই যুবকের কঠোর শাস্তির দাবি উঠেছে। শাকিরুলের সোশ্যাল মিডিয়ার পোস্ট ভাইরাল হওয়া পর পুলিশ এখনো যথাযথ ব্যবস্থা নিয়েছে কিনা সেটা জানা সম্ভব হয়নি। তবে সবাই প্রশাসনের কাছে উচিৎ এবং কঠোর পদক্ষেপ নেওয়ার দাবি জানাচ্ছে।

No comments:

Post a comment