মুখ্যমন্ত্রী কোন "কেন্দ্রীয় অনুদান" খরচের হিসাব দেন না, মমতার বিরুদ্ধে তীব্র আক্রমণ দিলীপের! - VedasBD.com

Breaking

Monday, 18 May 2020

মুখ্যমন্ত্রী কোন "কেন্দ্রীয় অনুদান" খরচের হিসাব দেন না, মমতার বিরুদ্ধে তীব্র আক্রমণ দিলীপের!


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, “মুখ্যমন্ত্রী শুধু কেন্দ্রের থেকে টাকা চান। আর কেন্দ্রীয় প্রকল্পের অর্থ কোথায় কী খরচ হচ্ছে তার হিসাব দেন না।” রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীকে এভাবেই আক্রমণের নিশানা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
.
একইসঙ্গে দিলীপবাবু আরও বলেন, “রাজ্য সরকার সত্যি আন্তরিক হলে কেন্দ্রের আর্থিক প্যাকেজকে কাজে লাগিয়ে গরিব মানুষের কল্যাণ করতে পারবে। রাজ্য এবার তার দায়িত্ব পালন করুক।” করোনা পরিস্থিতি ও লকডাউনের জাঁতাকলে দেশের অর্থনীতির বেহাল দশা। তা সামাল দিতে হিমশিম খাচ্ছে আমজনতা। পরিস্থিতি সামাল দিতে ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছে কেন্দ্র। তবে তাতে নগদ জোগানোর কথা বলা হয়নি। যার তীব্র বিরোধিতা করেছেন বিরেধীরা। এ প্রসঙ্গে দিলীপবাবু বলেন, “বিরোধীরা হাতে টাকা দেওয়ার কথা বলছে। তাতে সমস্যার সমাধান হবে না। কেন্দ্রের পরিকল্পনা সুদূর প্রসারী। ঠিক পথে এগোচ্ছে কেন্দ্রীয় সরকার”।

.
এদিকে, বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহার বক্তব্য, কেন্দ্রের বহু প্রকল্প এখানে বাস্তবায়িত হতে দেওয়া হচ্ছে না। করোনা পরিস্থিতিতে পশ্চিমবঙ্গ যাতে নিজের শক্তিতে উঠে সেজন্য ওই সমস্ত কেন্দ্রীয় প্রকল্পের সঙ্গে বাংলাকে যুক্ত করুক রাজ্য সরকার। ছুৎমার্গ আর রাজনীতি বন্ধ করা হোক। নার্সদের রাজ্য ছাড়া প্রসঙ্গে রাহুল সিনহার অভিযোগ, “করোনা পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে স্বাস্থ্য কর্মীদের নিরাপত্তা নেই। সুরক্ষার অভাব। জোর করে কাজ করতে হচ্ছে। তাই নিজেদের রাজ্যে চলে যাচ্ছে নার্সরা।

No comments:

Post a comment