রাহুল গান্ধীর জ্ঞান বড্ড কম, করোনা প্রসঙ্গে সনিয়া তনয়কে কটাক্ষ জেপি নাড্ডার! - VedasBD.com

Breaking

Saturday, 30 May 2020

রাহুল গান্ধীর জ্ঞান বড্ড কম, করোনা প্রসঙ্গে সনিয়া তনয়কে কটাক্ষ জেপি নাড্ডার!


করোনা পরিস্থিতি ক্রমশ ভয়াবহ হয়ে উঠছে দেশ যার জেরে দীর্ঘ লকডাউনের জর্জরিত দেশ। এহেন পরিস্থিতি সামাল দিতে সরকারের বিরোধিতার পাশাপাশি মাঝেমধ্যে পরামর্শদাতা উড়তে দেখা গিয়েছে কংগ্রেসের প্রাক্তন সাংসদ রাহুল গান্ধীকে। যদিও তার বক্তব্যকে খুব বিশেষ পাত্তা দেয়নি শাসক দল। এরই মাঝে শনিবার রাহুল কে উদ্দেশ্য করে আক্রমন শোনালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তার কথায় করোনা সম্পর্কে রাহুলের জ্ঞান বড়ই কম। বিষয়টিকে নিয়ে পড়াশোনা করেননি তিনি। মোদী সরকারের ২.০ বর্ষপূর্তি উপলক্ষে শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেখানেই সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে বারবার সরব হওয়া রাহুল গান্ধী প্রসঙ্গ উঠতেই, আক্রমণাত্মক ভূমিকায় দেখা যায় নাড্ডাকে।


তিনি বলেন, ‘রাহুল গান্ধীর এই সংক্রান্ত বিষয়ে (কোভিড-১৯) জ্ঞান বড্ড কম। উনি নিজে বোঝেন না, অন্যকে বোঝাতেও পারেন না। ফলে ভুলভাল মন্তব্য পেশ করে মানুষজনকে বিভ্রান্ত করেন।’ এরপরই তিনি কড়া সুরে বলেন, ‘কখনো রাহুল বলেন লকডাউন আগে কেন লাগানো হয়নি। আবার ওনার মন্তব্য করোনার সঙ্গে লড়াইয়ের রাস্তা লকডাউন নয়। আসলে রাজনীতি করার জন্য বারবার বয়ান বদলান উনি।’
.
নাড্ডার কথায়, করোনা মহামারী আসলে  কি, তা ওনার বোধবুদ্ধির বাইরে। বিষয়টি নিয়ে বিন্দুমাত্র পড়াশুনা করেননি উনি। ফলে ওনার জ্ঞানও সীমিত। ফলে ওনার কথা রাজনৈতিক মন্তব্য ছাড়া কিছু নয়। আসলে ‘চকলেট বয়’ রাজনৈতিক দলের নেতা। ফলে উনি যা ইচ্ছা বলতেই পারেন। কংগ্রেস দলের রাজনীতি করাটা অভ্যাস।

No comments:

Post a comment