মমতা মুক্ত বাংলা গড়তে নয়া অভিযানে ‘মিশন ২০২১' স্বপ্নের জাল বুনছে বঙ্গ বিজেপি! - VedasBD.com

Breaking

Thursday, 28 May 2020

মমতা মুক্ত বাংলা গড়তে নয়া অভিযানে ‘মিশন ২০২১' স্বপ্নের জাল বুনছে বঙ্গ বিজেপি!


কংগ্রেসমুক্ত ভারত গড়ার ডাক দিয়েছিল বিজেপি। সেই কাজে এখনও সিদ্ধ হয়নি তারা। এবার মমতামুক্ত পশ্চিমবঙ্গ গড়ার আওয়াজ উঠল সেই পদ্মশিবির থেকেই। শুধু আওয়াজ তুলেই ক্ষান্ত নয় বিজেপি, কোমর বেঁধে ইতিমধ্যেই তারা নেমে পড়েছে অভিযানে। মিশন ২০২১-এ তাঁদের লক্ষ্য মমতামুক্ত বাংলা। করোনার দুঃসহ বিষজ্বালা ছেয়েছে ভারতজুড়ে। রক্ষা নেই পশ্চিমবঙ্গেরও। পশ্চিমবঙ্গও করোনা মহামারীর প্রকোপে নাজেহাল হয়ে যাচ্ছে বাংলা। এই পরিস্থিতিতেই রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে প্রচার শুরু করল বিজেপি।

.
আর বাংলাকে করোনামুক্ত করতে সবার আগে প্রয়োজন মমতামুক্ত পশ্চিমবঙ্গ। সেই ডাক দিয়েই প্রচার শুরু করছে বঙ্গ বিজেপি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে মমতামুক্ত পশ্চিমবঙ্গের বার্তা। বিজেপি তাঁদের সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বাংলাজুড়ে এই প্রচার চালাচ্ছে। এছাড়াও বিজেপির দাবি, করোনা সঙ্কট মোকাবিলায় মমতার সরকার পুরোপুরি ব্যর্থ। রাজ্যকে ক্রমশ মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে এই সরকার। তাই এ সরকারের আর কোন অধিকার নেই ক্ষমতায় থাকার। অবিলম্বে তাঁর পদত্যাগ করা উচিত। তবেই করোনামুক্ত হবে বাংলা।
.
এখন তৃণমূলবিরোধী ও মমতা বিরোধী সমস্ত প্রচারেই জুড়ে দেওয়া হচ্ছে ‘আর নয় মমতা' হ্যাশ ট্যাগ। বাংলা ও ইংরেজিতে এই ট্যাগ ব্যবহার করে বিজেপি কর্মীরা প্রচারের ঝড় তুলে দিয়েছে। সেই ঝড় এখন সমাল দেওয়াই চ্যালেঞ্জ তৃণমূলের। তৃণমূল কংগ্রেস তা প্রতিহত করার চেষ্টা চালালেও বিজেপির সক্রিয়তা অনেক বেশি।

No comments:

Post a comment