নেতৃত্বের ব্যাটন বেরিয়ে গিয়েছে মমতার হাত থেকে! মন্তব্য দিলীপের! - VedasBD.com

Breaking

Wednesday, 20 May 2020

নেতৃত্বের ব্যাটন বেরিয়ে গিয়েছে মমতার হাত থেকে! মন্তব্য দিলীপের!


২২ মে বৈঠকে বসতে চলেছে দেশের বিরোধী দলগুলি। দেশে সরকারের করোনা পরিস্থিতির মোকাবিলা এবং পরিযায়ীদের নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থার দাবিকে সামনে রেখে ওইদিন বিকেলে ভিডিও কনফারেন্স হবে। সেই বৈঠকের নেতৃত্ব দেবেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। যা নিয়ে কটাক্ষ করেছে রাজ্য বিজেপি।
.
দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, বাকি সব বিরোধীদের শেষযাত্রা তো হয়েই গিয়েছে। এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের শেষ যাত্রা শুরু হয়েছে। তিনি আরও কটাক্ষ করে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় বর্তমানে বাংলার নেত্রী, কিন্তু এবার এই নেতৃত্বের ব্যাটন চলে গিয়েছে সনিয়া গান্ধীর হাতে। সেই কারণে মমতা বন্দ্যোপাধ্যায় ২২ মে-র বৈঠকে যাবেন কিনা, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দিলীপ ঘোষ।
.
তিনি বলেন, নেতৃত্ব নিয়ে লড়াই শুরু হতে পারে। তবে ভাল কাজ হলে ভাল। তাছাড়াও দিলীপ ঘোষ দেশের বিরোধী রাজনৈতিক দলগুলির করোনা পরিস্থিতি ও পরিযায়ীদের পরিস্থিতি নিয়ে ২২ মে-র বৈঠককে কটাক্ষ করেছেন। তিনি বলেন, মোদীজি যেভাবে কাজ করছেন, সেটাকে বিরোধীদলগুলি মেনে নিতে না পেরে মোদীজির বিরোধ করার জন্য করোনা ফ্রন্ট তৈরি করেছে। তার দাবি, দেশের মানুষ মোদীজির সঙ্গে রয়েছে। করোনা মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী যেসব পদক্ষেপ নিয়েছেন, তা সারা বিশ্বে প্রশংসিত।

No comments:

Post a comment