শ্রীনগরে ফের জঙ্গি হামলায় ‌কর্তব্যরত ২ বিএসএফ জওয়ানের মৃত্যু! - VedasBD.com

Breaking

Wednesday, 20 May 2020

শ্রীনগরে ফের জঙ্গি হামলায় ‌কর্তব্যরত ২ বিএসএফ জওয়ানের মৃত্যু!


পরিস্থিতি ঠিক হওয়ার কোনও লক্ষন নেই উপত্যকায়। বরং  বেড়ে চলেছে জঙ্গি হামলার ঘটনা। বুধবার জম্মু কাশ্মীরের শ্রীনগরে জঙ্গি হামলায় মৃত্যু হল ২ বিএসএফ জওয়ানের। এই ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে উপত্যকায়।
.
জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে খবর, বুধবার শ্রীনগরের প্রান্ত এলাকায় পেট্রোলিং বেরিয়েছিল বিএসএফের একটি গাড়ি। অতর্কিতে সেই গাড়িতে হামলা চালায় জঙ্গিদের একটি দল। নৃশংসভাবে হত্যা করা হয় বিএসএফের দুই জওয়ানকে। এরপর তাদের বন্দুক নিয়ে পালিয়ে যায় জঙ্গিরা। তবে এখনো পর্যন্ত কোনও জঙ্গি দল এই ঘটনার দায় স্বীকার করেনি। জানা গেছে মোটরসাইকেলে করে এসে সেনার গাড়িতে হামলা চালিয়েছিল জঙ্গি দলটি। গোটা এলাকা ঘিরে ফেলে ইতিমধ্যেই জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু করেছে সেনাবাহিনী। শীঘ্রই ওই জঙ্গিদের খুঁজে বের করা হবে বলে আশ্বস্ত করা হয়েছে।
.
উল্লেখ্য সাম্প্রতিক সময়ে এই শ্রীনগর একাধিক জঙ্গিবিরোধী অভিযান চালিয়েছে ভারতীয় সেনা। মঙ্গলবার শ্রীনগরের নাওয়াকাদাল এলাকায় সিআরপিএফ এবং জম্মু ও কাশ্মীর পুলিশের যৌথ এনকাউন্টারে খতম হয়েছে হিজবুল মুজাহিদিনের ২ জঙ্গি। তাদের মধ্যে একজন বিচ্ছিন্নতাবাদী সংগঠন তেহেরিক-ই-হুরিয়ত-এর চেয়ারম্যান আশরাফ সেহরানির ছেলে জুনেইদ সেহরানি।

No comments:

Post a comment