সঠিক তথ্য দিতে হবে কেন্দ্রীয় প্রতিনিধি দলকে, কোনও অনিয়ম বরদাস্ত করবে না সতর্ক করলেন মমতা! - VedasBD.com

Breaking

Saturday, 23 May 2020

সঠিক তথ্য দিতে হবে কেন্দ্রীয় প্রতিনিধি দলকে, কোনও অনিয়ম বরদাস্ত করবে না সতর্ক করলেন মমতা!


আম্ফান বপর্যয় পরিদর্শনে আসবে কেন্দ্রীয় প্রতিনিধিদল। তাঁরা যেন সঠিক তথ্য পান সেবিষয়ে প্রশাসনকে সচেতন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী বসিরহাটের আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শন করেছেন। তারপরে রাজ্যেকে প্রাথমিক ভাবে ১০০০ কোটি টাকা আর্থিক সাহায্যের কথাও ঘোষণা করেছেন। আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনের পর কাকদ্বীপে জেলার প্রশাসিক কর্মকর্তা এবং বিধায়কদের নিয়ে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে প্রাথমিক পর্যায়ে ত্রাণ বিলির উপর জোর দিয়েছেন তিনি। সকলে যাতে ত্রাণ পান সেদিকে নজর দিয়েছেন মমতা।

 .
আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শন করতে আসবে কেন্দ্রীয় প্রতিনিধি দল। তারা ক্ষয়ক্ষতির হিসেব করে কেন্দ্রকে জানাবে। তার ভিত্তিতে পরবর্তী সাহায্যে আসবে রাজ্যের কাছে। তাই আম্ফানের ক্ষতি নিয়ে সঠিক তথ্য কেন্দ্রীয় প্রতিনিধি দলকে যেন দেওয়া হয় সেই নির্দেশ দিয়েছেন তিনি। কোনও রকম অনিয়ম এক্ষেত্রে বরদাস্ত করা হবে না বলেও প্রশাসনিক আধিকারিকদের সতর্ক করেছেন মুখ্যমন্ত্রী।
 .
শুক্রবার বসিরহাটে আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হেলিকপ্টারে তাঁর সঙ্গে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এরপর বসিরহাটে প্রশাসনিক বৈঠকে  রাজ্য সরকারকে ১০০০ কোটি টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

No comments:

Post a comment