দুর্যোগের সময় পরিস্থিতি মোকাবিলা করছে মুখ্যমন্ত্রী, কুরসী দখল করতে চাইছে বিজেপি : পার্থ চট্টোপাধ্যায় - VedasBD.com

Breaking

Tuesday, 26 May 2020

দুর্যোগের সময় পরিস্থিতি মোকাবিলা করছে মুখ্যমন্ত্রী, কুরসী দখল করতে চাইছে বিজেপি : পার্থ চট্টোপাধ্যায়


সেনাবাহিনী রাস্তায় নেমে যদি অসামান্য কাজ না করত, কলকাতার পরিস্থিতি স্বাভাবিক করা যেত না। তৃণমূল সরকারের অযোগ্যতা নাগরিকদের কাছে স্পষ্ট হয়ে গিয়েছে। এখন সময় এসেছে বিকল্প সরকার গঠনের প্রস্তুতি নেওয়ার। রাজ্য বিজেপির পক্ষ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে আন্দোলন তৈরি করার প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে। যদিও প্রথমে সামাজিক মাধ্যমে এই প্রতিবাদ আন্দোলন চলবে। আমফান পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতার অভিযোগে বিধানসভা নির্বাচনে রাজ্যে বদল এর ডাক দিচ্ছে বিজেপি।

.
এদিকে পাল্টা আক্রমণ করেছে তৃণমূল কংগ্রেস। দলের মহাসচিব এবং মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, রাজ্যে বিপর্যয়ের সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় নেমে পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করছেন। সেই সময়ে বিজেপি এই ধরনের নিকৃষ্ট প্রচার করছে। দুর্যোগের সময় কুরসী দখল করতে চাইছে বিজেপি। আমফান পরিস্থিতির মোকাবিলা প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় বলেন, আবহাওয়া দফতরের পূর্বাভাস পেয়ে রাজ্য সরকার প্রায় ৫ লক্ষ মানুষকে সরিয়ে নিয়ে এসেছে। এটা কি সরকারের ব্যর্থতা? দেশ, রাজ্য, মানুষের প্রতি কোন দায় বদ্ধতা নেই বিজেপির নেতাদের।
.
প্রসঙ্গত, বিজেপির রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত টুইট করে সেনাবাহিনীর কাজের কথা উল্লেখ করেছেন। রাজ্যপাল জাগদীপ ধনকার সেনাবাহিনী তৎপরতার সঙ্গে কাজ না করলে পরিস্থিতি স্বাভাবিক হতো না বলে জানিয়েছেন। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্যে মমতা সরকারের বিরুদ্ধে আন্দোলন শুরু করার পরিকল্পনা করেছেন। সেই বিষয়ে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, রাজ্যের মানুষ সব কিছুই দেখছেন। তারাই ঠিক করে দেবেন।

No comments:

Post a comment