বাংলায় হিন্দুদের বিলুপ্তি শুধু সময়ের অপেক্ষা, চিন্তা প্রকাশ করলেন প্রাক্তন বিজেপি সভাপতি তথাগত রায়! - VedasBD.com

Breaking

Sunday, 31 May 2020

বাংলায় হিন্দুদের বিলুপ্তি শুধু সময়ের অপেক্ষা, চিন্তা প্রকাশ করলেন প্রাক্তন বিজেপি সভাপতি তথাগত রায়!


বাংলায় হিন্দুদের সময় ঘনিয়ে এসেছে। তাঁদের বিলুপ্তি শুধু সময়ে অপেক্ষা। এখনই বাঙালি হিন্দুদের বিলুপ্তির কথা ভেবে ভয়ে কেঁপে উঠছি। এমনই মন্তব্য করে বসলেন বিজেপির প্রাক্তন সভাপতি তথা মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়।  বিজেপির প্রাক্তন সভাপতি রবিবার ফেসবুকে পোস্ট লিখেছেন লিখেছেন- আমি খুব বিশ্বস্ত সূত্রে খবর পাচ্ছি যুব সম্প্রদায়ের একটা বড় অংশ ইসলামী মৌলবাদের দিকে ঝুঁকছে। সেইসঙ্গে পশ্চিমবঙ্গের ভোটব্যাঙ্ক রাজনীতির জন্য মোল্লা-তোল্লা তো আছেই। ফলে বিপন্ন বাঙালি, বিপন্ন হিন্দুত্ব। পশ্চিমবঙ্গে একের পর এক অস্ত্র কারখানা উদ্ধার হচ্ছে। বড় করিমের সমস্ত সন্ত্রাসবাদী ধরা পড়ছে। তা তো হিন্দুর সমূহ বিপদেরই ইঙ্গিত দেয়।

.
তিনি আরো লিখেছেন শুধু একটা আশার আলো পশ্চিমবঙ্গে কিছু হিন্দু যুবকের চৈতন্য উদয় হয়েছে। কিন্তু সেখানে তাঁদের নেতৃত্ব দেওয়ার মতো কেউ নেই। তিনি লেখেন- অপর পক্ষে মাদ্রাসাগোষ্ঠী, দৃঢ়সঙ্ঘবদ্ধ, একমুখী এবং মধ্যপ্রাচ্যের তেলের টাকায় বলীয়ান। তাই এই অলসম লড়াইয়ে কী হবে, তা ভেবে কম্পিত হচ্ছি। বাঙালি হিন্দুর সর্বনাশ ও বিলুপ্তি নিয়ে তাই চিন্তা হচ্ছে। বসে বসে তা দেখা অতি কষ্টের। আমি তাই ওপারের ডাক এসে যাওয়ার অপেক্ষায় বসে আছি।
.
তথাগতবাবু লেখেন- হিন্দুত্বের জন্য  যাঁরা নেতৃত্ব দেবার মতো আছেন, তাঁরা বহুধা বিভক্ত। তাঁদের মধ্যে চিন্তাশক্তির বড় অভাব। বাংলায় বিবেকানন্দ-শ্যামাপ্রসাদের কথা বলে সমর্থন চাওয়ার পরিবর্তে গোমূত্র-গোচনার কথা কথা বলে সমর্থন চাওয়া হচ্ছে।

No comments:

Post a comment