আম্ফানের প্রভাবে, নেটওয়ার্কের সমস্যা থাকায় মুখ্যমন্ত্রী ভালো করে কথা শুনতে পারেননি অমিত শাহের! - VedasBD.com

Breaking

Thursday, 21 May 2020

আম্ফানের প্রভাবে, নেটওয়ার্কের সমস্যা থাকায় মুখ্যমন্ত্রী ভালো করে কথা শুনতে পারেননি অমিত শাহের!


বুধবার রাতে তখন নবান্নের বাইরে কার্যত প্রতি ঘণ্টায় ১০০ কিলোমিটারের বেশি জোড়ে হাওয়া চলছে। নবান্নের বিভিন্ন অংশ তখন ক্ষতিগ্রস্ত। তবুও একরোখা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাপটের সঙ্গে কন্ট্রোল রুম সামলে গিয়েছেন। শেষে বাড়ি ফিরেছেন , যখন ঝড় থেমেছে তখন। কেমন ছিল সেই পরিস্থিতি?
.
এদিন সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, তিনি যখন মাঝরাতে বাড়ি ফিরেছেন তখন ,বাড়িতে গিয়েও দেখতে টিভি পারেননি। ফলে তাঁর কাছে যোগাযোগের মাধ্য়ম বলতে ছিল ফোন। সেই ফোনের সংযোগও ঠিকঠাক ছিল না। বাংলার সাধারণ মানুষ বুধবার রাতে যা দেখেছেন , মুখ্যমন্ত্রীও তাই দেখে হতবাক হয়েছেন।
.
এছাড়াও মুখ্যমন্ত্রী  জানান, স্বরাষ্ট্রমন্ত্রীর ফোন আসার পর তিনি ভালো করে কথা শুনতেও পাচ্ছিলেন না । কারণ ফোনের নেটওয়ার্ক খুব খারাপ ছিল। যে সমস্যা বাংলার ঘরে ঘের আজ বহু মানুষকে আতঙ্ক, উদ্বেগে রেখেছিল। নেপথ্যের কারণ সেই আম্ফান। তাছাড়া বাড়ি ফেরার সময় তিনি কলকাতার পরিস্থিতির বহু ছবি তুলতে তুলতে আসছিলেন। যদিও মোবাইলে চার্জ আর কানেকশন না থাকায় মুখ্যমন্ত্রী সেই ছবি কাউকে পাঠাতে পারেননি বলে জানান। তিনি বলেন ,'দুপুর পর্যন্ত ফোনে কানেকশন ছিল না। হোয়াটসঅ্যাপে কানেকশন ছিল না।

No comments:

Post a comment