যোগী আদিত্যনাথকে বোম মেরে উড়িয়ে দেব, বলেছিল কামরান খান এখন গ্রেফতার! ট্যুইট করে জানাল ANI - VedasBD.com

Breaking

Saturday, 23 May 2020

যোগী আদিত্যনাথকে বোম মেরে উড়িয়ে দেব, বলেছিল কামরান খান এখন গ্রেফতার! ট্যুইট করে জানাল ANI


উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া যুবককে শনিবার গ্রেফতার করা হয়েছে। মহারাষ্ট্রের এটিএস অভিযুক্ত যুবককে গ্রেফতার করে উত্তর প্রদেশের এসটিএফ এর হাতে তুলে দেয়। আজ রবিবার অভিযুক্তকে আদালতে পেশ করা হবে আর তাঁর পুলিশ রিমান্ড চাওয়া হবে।
.
মহারাষ্ট্রে এটিএস অনুযায়ী, ২২ মে লখনউ পুলিশের হেডকোয়ার্টারের হেলথ ডেস্কে একটি ম্যাসেজ এসেছিল। ওই ম্যাসেজে পুলিশকে বলা হয়েছিল যে, সে বোমা দিয়ে যোগী আদিত্যনাথকে উড়িয়ে দেবে। এই হুমকির পর পুলিশের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। গোমতী নগর থানায় এই বিষয়ে একটি এফআইআর দায়ের হয়। আইপিসি এর ধারা ৫০৫ (১) (বি)। ৫০৬ (২) আর ৫০৭ অনুযায়ী মামলা দায়ের করা হয়।
.
এরপর মুম্বাই পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে। টেকনোলোজি আর গ্রাউন্ড ইন্টেলিজেন্স এর ভিত্তিতে অভিযুক্তকে মুম্বাইয়ের মহাডা কলোনি থেকে গ্রেফতার করা হয়। তাঁর নাম কামরান আমিন খান। এটিএস এর আধিকারিকরা জানান, অভিযুক্ত যুবক দোষ স্বীকার করেছে। ইউপি এসটিএফকে এই বিষয়ে জানানো হয়েছে বলে জানান।   জানান, হুমকি ভরা ম্যাসেজে লেখা ছিল যে, আমি যোগী আদিত্যনাথকে বোম মেরে প্রাণে মেরে ফেলব উনি মুসলিমদের জন্য শত্রুও।

No comments:

Post a comment