হিন্দু ব্যবসায়ীর থেকে কাপড় কেনাই 'মুসলিম মহিলাকে প্রকাশ্যে হেনস্তা করল জিহাদি যুবকেরা'! - VedasBD.com

Breaking

Monday, 18 May 2020

হিন্দু ব্যবসায়ীর থেকে কাপড় কেনাই 'মুসলিম মহিলাকে প্রকাশ্যে হেনস্তা করল জিহাদি যুবকেরা'!


কর্ণাটকের দাভাংরে। হিন্দু বিক্রেতার থেকে ইদের জন্য জামাকাপড় কেনায় চূড়ান্ত হেনস্তার শিকার এক মুসলমান মহিলা। অভিযোগ, তাঁর সম্প্রদায়ের লোকজনই ঘিরে ধরে তাঁর উপর অত্যাচার চালায়। এই ঘটনার ভিডিওই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কঠিন সময়েও ধর্মীয় হানাহানির ঘটনায় নেটদুনিয়ায় সমালোচনার ঝড়।
.
ওই ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা বেশ কিছু কাপড়ের ব্যাগ নিয়ে একটি দোকান থেকে বেরোন। সেই সময় দোকানের বাইরে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজন তাঁকে ঘিরে ধরে। কেন তিনি জামাকাপড় কিনলেন, উত্তর দিতে জোর করা হয় তাঁকে। এমনকি, ওই মহিলার হাত থেকে জোর করে ব্যাগ কেড়ে নেওয়াও হয়। ঠিক সেই সময় ঘটনাস্থলের কাছে আসে একটি অটো। অটোচালক যাত্রীদের নামিয়ে দিয়ে ওই অটোতে মহিলাকে পৌঁছে দেওয়ার চেষ্টাও করে। যদিও শেষ পর্যন্ত মহিলা ওই অটোতে চড়েছিলেন কি না, ভাইরাল ভিডিওর মাধ্যমে তা স্পষ্ট নয়।
.
এই ঘটনার ভিডিও হু হু করে ভাইরাল হয়ে যায়। নজর কাড়ে প্রায় সকলেরই। ভিডিও দেখার পর সমালোচনায় সরব হয়েছে বিজেপি সাংসদ শোভা কারন্দলাজে। কী হচ্ছে কর্ণাটকে, এই প্রশ্ন তুলে বিস্ময়প্রকাশ করেন তিনি। একজন হিন্দু ব্যবসায়ীর থেকে মুসলমান মহিলা কেন স্বইচ্ছায় জিনিসপত্র কিনতে পারবেন না,  সেই প্রশ্নও তুলেছেন নেটিজেনদের একাংশ। ভিডিওতে দেখতে পাওয়া হেনস্তাকারীদের চূড়ান্ত শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

No comments:

Post a comment