মমতার জন্য ৯ দফার চার্জশিট তৈরি, ২৭ তারিখ থেকে কোমর বেঁধে নামছে বিজেপি! - VedasBD.com

Breaking

Monday, 25 May 2020

মমতার জন্য ৯ দফার চার্জশিট তৈরি, ২৭ তারিখ থেকে কোমর বেঁধে নামছে বিজেপি!


করোনা লকডাউনে অনেকটাই সময় নষ্ট হয়ে গিয়েছে। সামনেই একুশের বিধানসভা ভোট। জমি শক্ত করতে ২৭ তারিখ থেকে কোমর বেঁধে নামছে রাজ্য বিজেপি। শীর্ষ নেতৃত্বের আঙ্গুলি হেলনেই উদ্যোগী হয়েছেন দিলীপ ঘোষরা। আগামী ২৭ মে রাজ্য সরকারের বিরুদ্ধে বিশেষ কর্মসূচি ঘোষণা করতে চলেছে বঙ্গ বিজেপি। প্রসঙ্গত উল্লেখ্য আগামী ২৭ মে মমতা সরকারের ৯ বছর পূর্তি হচ্ছে। সেই শুভক্ষণকে হাতিয়ার করেই মমতা সরকারের বিরুদ্ধে বিদ্রোহে শান দিতে চলেছে বঙ্গ বিজেপি।

.
সূত্রের খবর কেন্দ্রীয় নেতৃত্বের পরিকল্পনাতেই রাজ্য বিজেপির এই পরিকল্পনা। রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলন জোরদার করতে ২৭ মে থেকে কোমর বেঁধে নামছে বঙ্গ বিজেপি। মমতা সরকারের একাধিক অনিয়ম ও ব্যর্থতা নিয়ে ৯ দফা চার্জশিট তৈরি করেছে দিলীপ ঘোষরা। ২৭ মে সেই ৯ দফা চার্জশিট রাজ্যবাসীর কাছে তুলে ধরবেন দিলীপ ঘোষরা। এই ৯ দফার চার্জ শিটে রাজ্য সরকারের শিক্ষা, স্বাস্থ্য, আইনশৃঙ্খলা সহ একাধিক বিষয়ে রাজ্য সরকারের ব্যর্থতাকে তুলে ধরা হবে। থাকবে করোনা পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতা। থাকবে আম্ফান পরিস্থিতি কোমাবিলায় ব্যর্থতা। সেই চার্জশিট পেশের পর জনমত জানতে জুন মাস থেকে পথে নামবেন বিজেপি কর্মীরা।
.
মমতা সরকারের বিরুদ্ধে এই ৯ পাতার চার্জশিট তৈরির দায়িত্ব বর্তেছে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর উপর। যদিও ২৭ মে সাংবাদিক বৈঠক করে এই ৯ দফার চার্জশিট পেশ করবেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। গত কয়েকদিন ধরে ত্রাণ বিলি করতে না দেওয়ার জন্য রাজ্য সরকারের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানিয়েছেন তিনি। লাশ গোনার জন্য প্রস্তুত থাকার হুঁশিয়ারি দিয়েছেন শাসক দলকে।

No comments:

Post a comment