ছয় বছরে অনেক ঐতিহাসিক ‘ভুল’ ঠিক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি: অমিত শাহ! - VedasBD.com

Breaking

Saturday, 30 May 2020

ছয় বছরে অনেক ঐতিহাসিক ‘ভুল’ ঠিক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি: অমিত শাহ!


ছয় বছরে প্রচুর ‘ঐতিহাসিক ভুল’ ঠিক করেছেন নরেন্দ্র মোদী, দ্বিতীয় দফার বিজেপি সরকারের প্রথম বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ অমিত শাহ। সেই সঙ্গে বাড়ি বাড়ি গিয়ে প্রচারের জন্য সকল বিজেপি কর্মীদের ধন্যবাদ জানান তিনি।ট্যুইটারে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, ‘এই ঐতিহাসিক বর্ষপূর্তির জন্য আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনেক অভিনন্দন জানাই। এই এক বছরে দেশবাসী অনেক সাফল্যের সাক্ষী থেকেছেন। আমি আশাবাদী আপনার নেতৃত্বে দেশ আরও অনেক এগিয়ে যাবে।
.
একই সঙ্গে কংগ্রেসকে খোঁচা মেরে তিনি লেখেন, ‘এই ছয় বছরে মোদীজি শুধু অসংখ্য ‘ঐতিহাসিক ভুল’ শুধরে দেননি, গত ছয় দশকের অনেক শূন্যস্থান তিনি পূরণ করে আত্মনির্ভর ভারত গড়েছেন। দেশের গরিবদের উন্নয়নে এই ছয় বছরে সরকার অভাবনীয় কাজ করেছে।’

.
একই রকম ভাবে বিজেপি সরকারের দ্বিতীয় বর্ষপূর্তিতে গর্বিত সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন তিনি টুইট করে জানান, এবছর মোদী সরকার অনেক কিছু দিয়েছে। জেপি নাড্ডার কথায়, নরেন্দ্র মোদী সরকারের এই বছরটা অনেক কিছু পাওয়ার। এই সরকার দেশকে এক নতুন দিশা দেখাতে সক্ষম হয়েছে। দূরদর্শী নীতি এবং ভারতকে সঙ্ঘবদ্ধ করার প্রয়াস ভারতকে এক অন্য মাত্রা দিয়েছে। কেন্দ্রীয় সরকারের প্রতিটা সিদ্ধান্ত মানুষ এবং দেশের উন্নতির স্বার্থে হয়েছে। মোদী সরকারের এই বছরটা ঐতিহাসিক।

No comments:

Post a comment