এট্যাকিং মোডে বায়ুসেনা, দিল্লীর একটা ইশারা পেলেই কাজ শুরু! এয়ারফোর্স প্রমুখের মন্তব্যে চাপে ইমরান খান! - VedasBD.com

Breaking

Tuesday, 19 May 2020

এট্যাকিং মোডে বায়ুসেনা, দিল্লীর একটা ইশারা পেলেই কাজ শুরু! এয়ারফোর্স প্রমুখের মন্তব্যে চাপে ইমরান খান!


নেহেরু সরকারের ভুলের কারণে ভারতের একটা বড় অংশ POK পাকিস্তানের দখলে রয়েছে। তবে বেশকিছু দশক ধরে POK এর উপর কবজা জমিয়ে রাখা পাকিস্তানের জন্য খারাপ খবর সামনে আসছে। ভারতের মোদী সরকার POK নিয়ে লাগাতার কাজ করছে। ভারত সরকার ৭৩ বছর পর পাকিস্তানকে POK গিলগিট বালতিস্তান খালি করতে নির্দেশ দিয়েছে।IMB এর তরফ থেকে POK এর জন্য ওয়েদার রিপোর্ট আপডেট করার মাধ্যমে কূটনৈতিক চাপ বৃদ্ধি করা হয়েছে। ভারত সরকার মিশন POK এর জন্য কূটনৈতিক প্ল্যান লঞ্চ করেছে তা সরকারের মুড থেকেই স্পষ্ট।
.
POK নিয়ে এয়ার ফোর্স প্রমুখকে জিজ্ঞাসা করার পর উনি যে জবাব দিয়েছেন তা বেশ গুরুত্বপূর্ণ। রাকেশ কুমার সিং ভদৌরিয়া বলেছেন POK এর উপর একশনের জন্য এয়ারফোর্স সর্বদা প্রস্তুত। উনি স্পষ্ট ভাষায় বলেন পরিস্থিতি ডিমান্ড করলেই POK এর উদ্যেশে এয়ারফোর্স কাজ তীব্র করবে। অর্থাৎ দিল্লী থেকে সরকারের একটা নির্দেশ এলেই চাপে পড়বে পাকিস্তান।
.
এয়ারফোর্স এর প্রমুখের বার্তা থেকে স্পষ্ট যে ফোর্স সম্পূর্ণ একশন মুডে রয়েছে। দিল্লী থেকে একটা ইশারা পাকিস্তান হাত থেকে POK ছিনিয়ে আনতে পারবে।একইসাথে বায়ুসেনা এটাও স্পষ্ট বলেন যে, যদি ভারতে আতঙ্কবাদী হামলা হয় তাহলে সেটার চিন্তা পাকিস্তানকে করতে হবে।

No comments:

Post a comment