মুসলিমদের বিরুদ্ধে বলার অভিযোগে লকেট ও অর্জুনের বিরুদ্ধে FIR চন্দননগর পুলিশের! - VedasBD.com

Breaking

Sunday, 17 May 2020

মুসলিমদের বিরুদ্ধে বলার অভিযোগে লকেট ও অর্জুনের বিরুদ্ধে FIR চন্দননগর পুলিশের!



হুগলির সাংসদ লকেট চ্যাটার্জী এবং ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। ১৫৩/এ, ৪৬৮, ৪৬৯, ৫০৫/(২), ৫০৬, ১২০/বি ও ৪১ ধারায় ওই দুই বিজেপি সাংসদের বিরুদ্ধে মামলা দায়ের করে চন্দননগর কমিশনারেটের পুলিশ। তাদের বিরুদ্ধে উস্কানিমূলক প্ররোচনা দেওয়ার অভিযোগে এই এফআইআর দায়ের হয়েছে বলে জানা গিয়েছে। চুঁচুড়া মহিলা থানার আইসি রূপসী পাহাড়ি চট্টোপাধ্যায় হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে নোটিশ পাঠিয়ে তদন্তের জন্য আগামী ২২ মে থানায় এসে দেখা করতে বলেছেন। একইভাবে চুঁচুড়া থানা থেকেও ডেকে পাঠিয়ে অর্জুন সিংকে দেখা করতে বলা হয়েছে পুলিশের তরফে।
.
বিষয়টি নিয়ে শনিবার হুগলি জেলা বিজেপি অফিসে সাংবাদিক বৈঠক করে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, তেলিনিপাড়ার ঘটনায় মাস্টারমাইন্ডকে ধরতে না পেরে কিছু নিরীহ মানুষকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের সব রকম আইনি সাহায্য দেবে বিজেপি। বারবার সিপি’র সঙ্গে দেখা করতে চাইলেও দেখা করেননি সিপি হুমায়ুন কবির। চন্দননগরের বিধায়ক এলেন আর তার সঙ্গে মিটিং করলেন সিপি। কিন্তু আমি দেখা করতে চাইলে উনি দেখা করলেন না। আর এখন পুলিশ মিথ্যা মামলা দিচ্ছে।
.
উস্কানিমূলক প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে দুই বিজেপি সাংসদের বিরুদ্ধে পুলিশ যে এফআইআর করেছে সে বিষয়ে হুগলি জেলার তৃণমূল সভাপতি দিলীপ যাদব বলেন, এলাকার সাংসদ লকেট চট্টোপাধ্যায় এখানে অশান্তি করার জন্য গুণ্ডা অর্জুনকে নিয়ে এসেছিলেন। গোটা পরিস্থিতির জন্য তিনি লকেট চট্টোপাধ্যায়কে দায়ী করেন।

1 comment:

  1. Unnecessary Blame to our BJP Sangsad for Hooghly Agitation Created by Poolish & Local Parties

    ReplyDelete