ডিটেনশন ক্যাম্পের থেকেও খারাপ কোয়ারেন্টিন সেন্টার, দাবী করায় গ্রেফতার মুসলিম বিধায়ক! - VedasBD.com

Breaking

Tuesday, 7 April 2020

ডিটেনশন ক্যাম্পের থেকেও খারাপ কোয়ারেন্টিন সেন্টার, দাবী করায় গ্রেফতার মুসলিম বিধায়ক!


কোয়ারেন্টিন সেন্টারের সঙ্গে ডিটেনশন ক্যাম্পের তুলনা করে শ্রীঘরে অসমের এক বিধায়ক। ডিটেনশন ক্যাম্পের থেকেও নাকি খারাপ কোয়ারেন্টিন সেন্টার, এমনই এক মন্তব্য করেন আমিনুল ইসলাম নামে ওই বিধায়ক। আর তার জেরেই তাকে গ্রেফতার করে পুলিশ।
.
সম্প্রতি আমিনুল ও আরেক ব্যক্তির কথোপকথনের একটি অডিও ক্লিপ ফাঁস হয়ে যায়। সেখানেই আমিনুলকে বলতে শোনা যায়, অসমের কোয়ারেন্টিন সেন্টারগুলো ডিটেনশন ক্যাম্পের থেকেও খারাপ এবং ভয়ানক। পাশাপাশি তাঁর আরও অভিযোগ, অসমের বিজেপি সরকার ইচ্ছাকৃতভাবে সংখ্যালঘুদের হেনস্থা করছে। এমনকি হাসপাতালের ডাক্তার ও নার্সরা নাকি জোর করে নিজামুদ্দিন থেকে ফেরা সুস্থ মানুষদেরও ইনজেকশন দিচ্ছেন। যাতে মনে হয় তারাও করোনায় আক্রান্ত।
.
এই ঘটনা সামনে আসার পরই সোমবার রাতে আমিনুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক ও মঙ্গলবার সকালে গ্রেফতার করে পুলিশ। অসমের নওগাঁও জেলার ঢিঙ বিধানসভা কেন্দ্রের অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের বিধায়ক আমিনুল। এর আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্যের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। রাজ্যের বিধানসভার স্পিকারকে পুলিশ ইতিমধ্যেই বিধায়কের গ্রেফতারির কথা জানিয়েছে।
.
প্রসঙ্গত, গত শনিবার একধাক্কায় অনেকটাই বেড়ে যায় অসমের আক্রান্তের সংখ্যা। শনিবার রাজ্যে নতুন করে যে ২৬ জন আক্রান্ত হন, তারমধ্যে ২৫ জন নিজামুদ্দিনে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই অসমে করোনা মোকাবিলার জন্য গুয়াহাটিতে সরু সোজাই স্টেডিয়ামে কোয়ারেন্টিন সেন্টার গড়ে তোলা হয়েছে। এছাড়া প্রতিটি জেলায় আলাদা করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

No comments:

Post a comment