১৪ এপ্রিল লকডাউন তোলা হয়তো সম্ভব নয়! ইঙ্গিত দিলেন খোদ প্রধানমন্ত্রী - VedasBD.com

Breaking

Wednesday, 8 April 2020

১৪ এপ্রিল লকডাউন তোলা হয়তো সম্ভব নয়! ইঙ্গিত দিলেন খোদ প্রধানমন্ত্রী


অনেকেরই স্পষ্ট হয়ে গিয়েছেন যে আগামী ১৪ এপ্রিল লকডাউন উঠছে না, বরং কমপক্ষে আরও দু সপ্তাহ বাড়ছে। এবার লকডাউন বেড়ে যাওয়ার ইঙ্গিত দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভিডিও কনফারেন্সের মাধ্যমে মন্ত্রিসভার বৈঠকে লকডাউন নিয়ে আলোচনা করেন তিনি। সেখানেই ইঙ্গিত দেন, হয়তো গোটা দেশে লকডাউন তোলা সম্ভব হবে না ১৪ এপ্রিল।
.
শনিবার সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী। সেখানেই সকলের থেকে লকডাউন সম্পর্কিত বিভিন্ন মতামত নেবেন নরেন্দ্র মোদী। সব রাজ্যের সামগ্রিক পরিস্থিতি এবং মুখ্যমন্ত্রীদের মতামত নেওয়ার পরেই লকডাউন বাড়ানো বা স্থগিত রাখার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে এমনটাই জানা গিয়েছে। কিন্তু সেই বৈঠকের আগে এদিন মন্ত্রিসভার বৈঠক থেকে যে ইঙ্গিত দিলেন নমো, তাতে হয়তো স্পষ্ট হয়ে গেল লকডাউন বাড়ছে।
.
গতকাল মন্ত্রিসভার ১৪ জন নেত্রী লকডাউন পরিস্থিতি বাড়ানো যাবে কিনা তা নিয়ে বৈঠকে বসেন, যার নেতৃত্ব দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সূত্রের খবর সেই বৈঠকেই ইতিমধ্যেই লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু সরকারি ভাবে এখনও সে বিষয়ে ঘোষণা করা হয়নি। আশা করা হচ্ছে আগামী শনিবারের বৈঠক করে প্রধানমন্ত্রী সরকারিভাবে ঘোষণা করতে পারেন আদৌ লকডাউন বাড়ছে কি বাড়ছে না।

No comments:

Post a comment