রেশন দোকান থেকে বস্তা-বস্তা চাল 'লুট' করলেন তৃণমূল কাউন্সিলর ও তার সঙ্গীরা! - VedasBD.com

Breaking

Monday, 6 April 2020

রেশন দোকান থেকে বস্তা-বস্তা চাল 'লুট' করলেন তৃণমূল কাউন্সিলর ও তার সঙ্গীরা!


তৃণমূল কাউন্সিলর ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে হুমকি দিয়ে রেশন দোকান থেকে ১০ বস্তা চাল তুলে নেওয়ার অভিযোগ উঠল। অভিযুক্ত তৃণমূল কাউন্সিলের নাম অঞ্জু মিশ্র। উত্তর দমদম পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অঞ্জু মিশ্র।
.
২১ নম্বর ওয়ার্ডের শ্রীনগরের রেশন দোকান। রেশন দোকানের মালিক ক্যান্সারের রোগী। অভিযোগ, ৩০মার্চ অঞ্জু মিশ্র ও তাঁর সঙ্গীরা কোনও টাকাপয়সা না দিয়েই রেশন দোকান থেকে ১০ বস্তা চাল তুলে নিয়ে আসেন। এরপরই রেশন দোকানের মালিক সংগঠনকে গোটা বিষয়টি জানান। বিষয়টি কানে যায় খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকেরও। এরপরই সোমবার তিনি নিমতা থানার পুলিসকে বিষয়টি খতিয়ে দেখতে বলেন। সোমবার বিকালেই কাউন্সিলর ও তাঁর সঙ্গীদের বাড়িতে হানা দেয় পুলিস।
.
পুলিস সূত্রে জানা গিয়েছে, কাউন্সিলরের বাড়ি থেকে লুট করে নিয়ে যাওয়া ১০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এদিকে এই ঘটনার পরই সোমবার রাতে তড়িঘড়ি বৈঠকে বসে তৃণমূল নেতৃত্ব। যদিও বৈঠক নিয়ে পুরপ্রধান ও স্থানীয় তৃণমূল সভাপতির মুখে দুরকম কথা শোনা যায়। পুরপ্রধান দলীয় বৈঠক বলে বিষয়টি এড়িয়ে গেলেও উত্তর দমদম তৃণমূল সভাপতি বিধান বিশ্বাস বলেন, চালের বস্তা উদ্ধারের বিষয়টি নিয়েই বৈঠক হয়েছে। তিনি দাবি করেন, কাউন্সিলর এই কাজে জড়িত নন। কেউ বা কারা দল ও কাউন্সিলরকে বদনাম করতেই এই কাজ করেছেন।
.
যদিও স্থানীয়দের ও রেশন দোকান মালিকের স্পষ্ট দাবি, কাউন্সিলর নিজে ভ্যান নিয়ে গিয়ে দোকানে ঢুকে ১০ বস্তা চাল নিয়ে চলে এসেছেন। উল্লেখ্য, কাউন্সিলর অঞ্জু মিশ্রের বিরুদ্ধে বেআইনি কাজ করার অভিযোগ এটাই প্রথম নয়। অভিযোগ, কয়েকমাস আগে কাউন্সিলর তাঁর এক ঘনিষ্ঠ দীপক বোসকে বেআইনিভাবে পুরসভা থেকে ২ বার টাকা তলায় সাহায্য করেছিলেন। পরে বিষয়টি সামনে আসতেই পুরসভা থেকে থানায় অভিযোগ  করা হয়েছিল।

No comments:

Post a comment