২৬ নার্স ও ৩ ডাক্তারের করোনা পজেটিভ! বন্ধ করে দিতে হল মুম্বইয়ের হাসপাতাল! - VedasBD.com

Breaking

Monday, 6 April 2020

২৬ নার্স ও ৩ ডাক্তারের করোনা পজেটিভ! বন্ধ করে দিতে হল মুম্বইয়ের হাসপাতাল!

২৬ নার্স ও ৩ ডাক্তারের করোনা পজেটিভ! বন্ধ করে দিতে হল মুম্বইয়ের হাসপাতাল!


ভারতের করোনাভাইরাস হটস্পট এখন মহারাষ্ট্র। দেশের মধ্যে সবচেয়ে বেশি ভাইরাস আক্রান্তের সংখ্যা এই রাজ্যে। সংক্রমণ এত দ্রুত এবং ব্যাপক আকারে ছড়াচ্ছে যে এক হাসপাতালই বন্ধ করে দিতে হল। কারণ সেই হাসপাতালে ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ জন ডাক্তার এবং ২৬ জন নার্স।
.
প্রশাসন সূত্রে খবর, ওই হাসপাতালে নতুন কোনো রোগী ভর্তি নেওয়া হচ্ছে না এবং অন্যান্য রোগীর আত্মীয়দের আসা-যাওয়া ও নিষেধ। ডাক্তার এবং নার্সদের ভাইরাস পজেটিভ খবর ছড়িয়ে পড়ার পরেই হাসপাতালে অন্তত ২৭০ জন রোগী এবং অন্যান্য নার্সদের ভাইরাস পরীক্ষা করা হয়। দুবার পরীক্ষা করার পরে তাদের নেগেটিভ এসেছে। তবে গোটা এক হাসপাতাল বন্ধ করে দিতে হবে স্বাভাবিকভাবেই আরও উদ্বেগ বেড়েছে সাধারণ মানুষের মধ্যে। তবে জানা গিয়েছে, হাসপাতালে ক্যান্টিন থেকে রোগী এবং অন্যান্য নার্স ডাক্তার দের জন্য খাবার দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।
.
শেষ পাওয়া খবর অনুযায়ী, গোটা মহারাষ্ট্রের করোনা আক্রান্তের সংখ্যা ৭৪৫, যার মধ্যে শুধু মুম্বইতেই ৪৫৮! ইতিমধ্যে ভারতের তথা এশিয়ার সবচেয়ে বড় বস্তি ধারাভিতে করোনাভাইরাসের হদিস মিলেছে। বস্তিতেই সংক্রমণ যদি মাত্রাতিরিক্ত ভাবে বাড়ে তাহলে প্রশাসনকে আরো চাপে পড়ে যেতে হবে বলে মত অধিকাংশের।

No comments:

Post a comment