মিডিয়ায় বসে থাকা দালালদের বিরুদ্ধে একশন মুডে মোদী সরকার, WSJ এর চীফকে ভারত থেকে তাড়ানোর প্রক্রিয়া শুরু! - VedasBD.com

Breaking

Sunday, 15 March 2020

মিডিয়ায় বসে থাকা দালালদের বিরুদ্ধে একশন মুডে মোদী সরকার, WSJ এর চীফকে ভারত থেকে তাড়ানোর প্রক্রিয়া শুরু!

মিডিয়ায় বসে থাকা দালালদের বিরুদ্ধে একশন মুডে মোদী সরকার, WSJ এর চীফকে ভারত থেকে তাড়ানোর প্রক্রিয়া শুরু!


সংবাদ মাধ্যমে বসে দেশবিরোধী শক্তির সমর্থন করা দালাল ও জিহাদীদের উপর এবার মোদী সরকার কঠোর হতে শুরু করেছে। অনেকে দাবি করেন, ভারতে এমন অনেক মিডিয়া হাউস রয়েছে যেগুলি বিদেশী ফান্ডিং নিয়ে দেশবিরোধী ষড়যন্ত্র চালায়। মূলত সাধারণ জনসমাজের ব্রেনওয়াশ করা, সুনিয়োজিত পরিকল্পনার সাথে দেশের সংস্কৃতির বিরুদ্ধে এজেন্ডা চালানো এই মিডিয়া হাউসগুলির প্রধান উদেশ্য হয়ে থাকে।
.
সম্প্রতি চীন সরকার আমেরিকার এক সংবাদপত্র ওয়াল স্ট্রিট জার্নালের (WSJ) দালালদের চীন থেকে বের করে দিয়েছিল। এখন ভারত সরকারও সংবাদ মাধ্যমের সাথে জুড়ে থাকা দালালদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে শুরু করেছেl ভারতে সংবাদ মাধম্যে বসে থাকা এরিক বেলম্যান এর বিরুদ্ধেও দেশবিরোধী গতিবিধি চালানোর বহু অভিযোগ উঠে।
.
এরিক বেলম্যান ভারতে থাকেন এবং আমেরিকান সংবাদপত্র ওয়াল স্ট্রিট জার্নালের (Wall Street Journal) হয়ে কাজ করেন। ইনি ওয়াল স্ট্রিট জার্নালের এশিয়া চিফ। দীর্ঘদিন ধরে ভারতে থেকে ইনি ভারতের বিরুদ্ধে এজেন্ডা চালাতেন বলে অভিযোগ রয়েছে। এরিক বেলম্যান মনে করতেন যে তিনি আমেরিকান হওয়ার কারণে ভারত উনার বিরুদ্ধে পদক্ষেপ নিতে পারবে না।
.
কিন্তু মোদী সরকার তার ভুল ধারণা ভেঙে দেওয়ার মতো কার্যবাহী শুরু করেছে। মোদী সরকার এখন এই মিডিয়া দালালকে ভারতের বাইরে পাঠানোর কার্যবাহী শুরু করে দিয়েছে। ওয়াল স্ট্রিট জার্নাল একটি কুখ্যাত আমেরিকান সংবাদপত্র, যা ভারত ও ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধে প্রোপাগান্ডা চালায় বলে বার বার অভিযোগ উঠে এসেছে। এখন সরকার কড়া পদক্ষেপ নিয়ে দালালদের সাফাই অভিযান তীব্র করেছে।


No comments:

Post a Comment