‘ঘুরে দাঁড়াবে ভারত’, করোনা ভাইরাস মোকাবিলায় ৮০ লক্ষের অনুদান রোহিত শর্মার! - VedasBD.com

Breaking

Tuesday, 31 March 2020

‘ঘুরে দাঁড়াবে ভারত’, করোনা ভাইরাস মোকাবিলায় ৮০ লক্ষের অনুদান রোহিত শর্মার!

‘ঘুরে দাঁড়াবে ভারত’, করোনা ভাইরাস মোকাবিলায় ৮০ লক্ষের অনুদান রোহিত শর্মার!


করোনার সঙ্গে লড়াইয়ে এবার এগিয়ে এলেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। নোভেল করোনা ভাইরাসকে হারিয়ে ভারত যাতে আবার নিজের ছন্দে ফিরতে পারে সেই জন্য ৮০ লক্ষ টাকার অনুদান দিলেন তিনি। এর মধ্যে ৪৫ লক্ষ তাকা তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, ২৫ লক্ষ টাকা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এবং ৫ লক্ষ টাকা পথকুকুরদের জন্য এবং ৫ লক্ষ টাকা এক স্বেচ্ছাসেবী সংস্থাকে দান করলেন।
.
ট্যুইটারে রোহিত লেখেন, ‘আমাদের দেশ আবার ঘুরে দাঁড়াবে এবং সেটার দায়িত্ব আমাদের নিতে হবে। আমি ৪৫ লক্ষ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, ২৫ লক্ষ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে, ৫ লক্ষ টাকা ফিডিং ইন্ডিয়া ও ৫ লক্ষ টাকা পথকুকুরদের জন্য দান করলাম। আসুন এই সময় নেতাদের পাশে দাঁড়িয়ে তাদের সমর্থন করি।’
.
উল্লেখ্য, এর আগে সোমবার বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাও করোনা ভাইরাস মোকাবিলায় অর্থ প্রদান করেছিলেন। ৫০ লক্ষ টাকা অনুদান দেন শচীন তেন্ডুলকরও। এছাড়া বিসিসিআই প্রেসিডেন্ট সরাসরি অর্থ অনুদান না দিলেও গরিবদের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য ৫০ লক্ষ টাকার চাল দিয়েছেন।
.
এছাড়া পিভি সিন্ধু ১০ লক্ষ টাকা দিয়েছেন। বজরঙ্গ পুনিয়া ছয় মাসের বেতন হরিয়ানা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন। সুরেশ রায়না, গৌতম গম্ভিরও ৫২ ও ৫০ লক্ষ টাকা দান করেছেন। দ্যুতি চাঁদ ও হিমা দাসও এক মাসের বেতন অনুদান হিসেবে দিয়েছেন।

No comments:

Post a comment