রেপ জিহাদ করার খোলাখুলি হুমকি দিল কট্টরপন্থীরা, ভাইরাল ভিডিও নিয়ে ব্যাপক চর্চা - VedasBD.com

Breaking

Wednesday, 4 March 2020

রেপ জিহাদ করার খোলাখুলি হুমকি দিল কট্টরপন্থীরা, ভাইরাল ভিডিও নিয়ে ব্যাপক চর্চা

রেপ জিহাদ করার খোলাখুলি হুমকি দিল কট্টরপন্থীরা, ভাইরাল ভিডিও নিয়ে ব্যাপক চর্চা 

সম্প্রতি দিল্লিতে (Delhi) কট্টরপন্থীরা যে উপদ্রপ দেখিয়েছে তা নতুন করে আর বলার কিছু নেই। কট্টরপন্থীরা দেশজুড়ে CAA এর বিরুদ্ধে আন্দোলনের নামে পুরো উত্তরপূর্ব দিল্লী জুড়ে দাঙ্গা শুরু করেছিল। এখনও উত্তরপ্রদেশের নানা শহরে দাঙ্গার পরিস্থিতি উৎপন্নের চেষ্টা চলছে, যদিও প্রশাসনিক সক্রিয়তার কারণে দাঙ্গা আটকানো সম্ভব হচ্ছে। এমন এক পরিবেশের মধ্যে কট্টরপন্থীদের তরফ থেকে এমন এক ভিডিও সামনে এসেছে যা পুরো সমাজকে চিন্তন করতে বাধ্য করবে।
আসলে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে এক ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে কট্টরপন্থীরা সরাসরি ধর্ষণ করার হুমকি দিচ্ছে। মূলত গুরগাঁওকে আক্রমন করে ভিডিও তৈরি হয়েছে যেখানে খুবই বাজে ভাষার ব্যাবহার করে ধর্ষণ জিহাদ করার হুমকি দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যাবহারকারীরা ভিডিওটি শেয়ার করে কট্টরপন্থিদের গ্রেফতার করার দাবি জানিয়েছেন।
.
এই সমস্থ কট্টরপন্থীরা এজাজ খানের সমর্থক বলে জানা যাচ্ছে। এজাজ খান বলিউডের একজন ব্যার্থ হওয়া অভিনেতা যিনি সাম্প্রদায়িক ভাষণ দেওয়ার জন্য জেল পর্যন্ত গিয়েছেন। আর এখন তার সমর্থকরা অভদ্র ভাষায় গালি গালাজ করে গুরগাঁও এ এসে মহিলাদের ধর্ষণ করার হুমকিও দিয়েছে।
.
এদের মধ্যে একজন তো খোলাখুলি নিজের নাম্বার পর্যন্ত দিয়েছে। মুসলিম যুবকদের দলটিকে গ্রেফতার করার অনুরোধ জানিয়ে ভিডিওটি ব্যাপক শেয়ার করেছে। কিছুজন টুইট করে গুরগাঁও পুলিশকে ট্যাগ করে বিষয়টির উপর দৃষ্টিপাত করার অনুরোধ জানিয়েছেন। কিছুজন ভিডিও শেয়ার করে কট্টরপন্থীদের আর্থিক বহিস্কার করার অনুরোধ করেছেন।

No comments:

Post a comment