২০২১ সালে বিজেপি বাংলায় ক্ষমতায় আসবে এটা নিশ্চিত: রাম মাধব - VedasBD.com

Breaking

Monday, 9 March 2020

২০২১ সালে বিজেপি বাংলায় ক্ষমতায় আসবে এটা নিশ্চিত: রাম মাধব

২০২১ সালে বিজেপি বাংলায় ক্ষমতায় আসবে এটা নিশ্চিত: রাম মাধব


২০২১ সালে তৃণমূলকে(TMC) ক্ষমতা থেকে সরিয়ে দেওয়া হবে। হুঙ্কারের সুরে বললেন বিজেপি নেতা রাম মাধব (Ram Madhav)। দুবার দেশের ক্ষমতায় আসার পাশাপাশি প্রায় সব রাজ্যেই সরকারে থেকেছে বিজেপি (BJP)।  কিন্তু, কোনওদিন দলের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের রাজ্য পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করতে পারেনি। আগামী বছর বিধানসভা নির্বাচন। তাদের আশাপূরণ হবেই বলে দাবি করেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাম মাধব।আগামী বছর পশ্চিমবঙ্গের পাশাপাশি বিধানসভা নির্বাচন হবে অসমেও।
.
গতকাল সেই কথা উল্লেখ করে অসমে ফের তাঁরাই ক্ষমতা দখল করবেন বলে দাবি করলেন রাম মাধব। পাশাপাশি অসমে CAA নিয়ে বিরোধীরা যে মিথ্যে প্রচার চালাচ্ছে রাজনৈতিকভাবে তার মোকাবিলা করা হবে বলেই জানান।এই মাসেই রাজ্যজুড়ে মিথ্যে প্রচার ও গুজবের বিরুদ্ধে জনমত সংগঠিত করতে তারা বড়মাপের কর্মসূচি নিচ্ছেন বলে ঘোষণা করেন। বলেন, ‘অসমে আমরা অনেক কাজ করেছি।
.
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও অনেকবার এই রাজ্যে এসেছেন। এখানকার মানুষের জন্য প্রচুর কিছু করেছেন। তাই এই রাজ্যে জয়ের বিষয়ে আমরা প্রচণ্ড আত্মবিশ্বাসী।’ তিনি বলেন, ‘২০২১ সালেই পশ্চিমবঙ্গে সরকার গড়বে বিজেপি। আগামী বছরের নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে হারাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-সহ বিজেপির শীর্ষ নেতারা বদ্ধপরিকর। এই কারণে দীর্ঘদিন ধরে এই রাজ্যের সংগঠনের পিছনে সময় দিচ্ছেন তাঁরা। দলকে ক্ষমতায় আনার জন্য কঠোর পরিশ্রম করছেন। আগামী এক বছরের মধ্যে বাংলা জয়ের জন্য প্রয়োজনীয় জনসমর্থন আমরা জোগাড় করে নেব। আর তারপরই সবাই মিলে ঝাঁপিয়ে পড়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে এই রাজ্যের ক্ষমতা থেকে হঠিয়ে দেব। পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টিই এবার ক্ষমতায় আসবে।


No comments:

Post a Comment