মৌলানা বলেছিল নামাজ পড়লে করোনা ভাইরাস হবে না! এখন নিজেই হলেন করোনা ভাইরাসের শিকার! - VedasBD.com

Breaking

Tuesday, 24 March 2020

মৌলানা বলেছিল নামাজ পড়লে করোনা ভাইরাস হবে না! এখন নিজেই হলেন করোনা ভাইরাসের শিকার!

মৌলানা বলেছিল নামাজ পড়লে করোনা ভাইরাস হবে না! এখন নিজেই হলেন করোনা ভাইরাসের শিকার!


বিশ্বের জন্য করোনা ভাইরাস যতটা বিপদজনক ততটাই বিপদজ্জনক ধর্মের নামে কট্টরতা। ভারতে মহামারি আটকানোর জন্য সরকারের, প্রশাসন সমস্থ শক্তি ঝুঁকে দিয়েছে। সরকার জনগণ এর কাছে আবেদন করেছে প্রশাসনের সাহায্য করার জন্য। কিন্তু কট্টরপন্থী উন্মাদীরা প্রশাসনের কোনো সাহায্য করার পরিবর্তে মানুষকে উস্কানি দিচ্ছে ভীড় জমায়েত করার জন্য।
.
এখন এক মৌলানার করোনা হয়েছে যে দাবি করেছিল, নামাজ পড়লে নাকি করোনা হয় না। ধর্মের দোহাই দিয়ে মৌলানা ভীড় জমা করছিল। অথচ সৌদি আরব, ইরানে বহু মানুষ মারা পড়েছে যার খবর মৌলানা রাখেনি। তবে এখন মৌলানা নিজেই করোনার শিকার হয়েছে। মৌলানা বলেছিলেন, মসজিদ বন্ধ করা যাবে না কারণ নামাজ পড়লে করোনা হয় না। সরকার ভীড় আটকানোর জন্য দেশজুড়ে মন্দির, চার্চ, মসজিদ বন্ধ করার সিধান্ত নিয়েছিল। কিন্তু মৌলানা এর বিরোধিতা করেছিলেন। এখন মৌলানা নিজেই কোরোনা দ্বারা অসুস্থ হয়ে পড়েছেন।
.
মুফতি নাঈম নামের এই মৌলানা মুসলিম সমাজকে উস্কানি দিয়েছিল প্রশাসনের কথা না শোনার জন্য। কিন্তু এখন মুফতি নাঈম নিজেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। কিছুদিন ধরেই নাঈম শারীরিক দুর্বলতায় ভুগছিলেন আর এখন উনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন যেখানে উনার করোনা পজেটিভ ধরা পড়েছে।এর আগে ইরানের এক মৌলানা করোনা ভাইরাসকে আল্লাহর সৈনিক বলে গণ্য করেছিলেন। সেই মৌলানাও করোনা ভাইরাসের শিকার হয়েছিল।

No comments:

Post a comment