তালিবানদের তেত্রিশকোটি দেবতাও করোনা ভাইরাস ঠেকাতে পারল না! বললেনঃ বিকাশরঞ্জন ভট্টাচার্য - VedasBD.com

Breaking

Sunday, 15 March 2020

তালিবানদের তেত্রিশকোটি দেবতাও করোনা ভাইরাস ঠেকাতে পারল না! বললেনঃ বিকাশরঞ্জন ভট্টাচার্য

তালিবানদের তেত্রিশকোটি দেবতাও করোনা ভাইরাস ঠেকাতে পারল না! বললেনঃ বিকাশরঞ্জন ভট্টাচার্য


কলকাতাঃ ধর্মনিরপেক্ষতার আড়ালে বারবার হিন্দুদের উপর আক্রমণ করে সিপিএম (CPIM)। এই অভিযোগ বরাবরই তুলে এসেছে বিজেপি (BJP)। আরও একবার বিজেপির (BJP) সেই অভিযোগ সত্য প্রমাণ করে শিরোনামে উঠে এলেন রাজ্যসভার নির্বাচনে বাম-কংগ্রেস জোটের প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য (Bikashranjan Bhattacharyya)।
.
এর আগেও তিনি ধর্মতলায় ধর্মনিরপেক্ষতার নামে প্রকাশ্যে গরুর মাংস খেয়ে শিরোনামে উঠে এসেছিলেন বিকাশরঞ্জন ভট্টাচার্য। এবার হিন্দু ধর্ম আর হিন্দুদের তালিবান বলে আখ্যা দিয়ে সেই ট্র্যাডিশন বজায় রাখলেন তিনি। ধর্মতলায় প্রকাশ্যে গরু খাওয়ার পর বিজেপির তীব্র কটাক্ষ শুনতে হয়েছিল ওনাকে। কিন্তু নিজের রাজনৈতিক চরিতার্থ সফল করার জন্য উনি সেসবে পাত্তা দেননি।
.
বাম কংগ্রেস জোট প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য করোনাভাইরাস নিয়ে বিজেপিকে আক্রমণ করতে গিয়ে সরাসরি হিন্দুদের দিকে আঙুল তুলে বসেন। তিনি ফেসবুকে একটি পোস্ট করে লেখেন, ‘হিন্দুতালিবানরা দাবী করেছিল , তেত্রিশকোটি দেবতার দেশ ভারত সেখানে করোনা ভাইরাস ঢুকতে পারবেনা। এখন ভয়ে দেবতারাই দরজা বন্ধ করছে। ওরা গোমুত্রগোবর খেয়ে বাঁচবার কথা বলছে। অসুস্থ হলে ওদের খাটালে নয় হাসপাতালে নিয়ে যাবেন। ওরা মানুষ ওদের বাঁচাবার দায় বিজ্ঞানসম্মত মানুষদের।”  বিকাশরঞ্জনের এই মন্তব্যের পর রাজ্য রাজনীতির পারদ যে আবার চড়তে চলেছে সেটা বলাই বাহুল্য।


No comments:

Post a comment